সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বিজয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক নারীর কান কর্তন।। অভিযুক্ত যুবক গ্রেপ্তার

বিজয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক নারীর কান কর্তন।। অভিযুক্ত যুবক গ্রেপ্তার

বিজয়নগর উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর তুলাপাড়া গ্রামের শামীম মিয়ার স্ত্রী পেয়ারা বেগমকে হত্যার উদ্দেশ্য দা দিয়ে কুব মেরে কান দ্বিখণ্ডিত করার অপরাধে শাহ আলম-(২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শাহ আলম একই গ্রামের মৃত নুরুল হকের ছেলে।
হামলা ভাংচুরের ঘটনায় আহত পেয়ারা বেগমের ভাসুর আব্দুল হাই বাদী হয় বিজয়নগর থানায় গ্রেপ্তারকৃত শাহ আলমসহ আরো ৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। মামলা অপর আসামী হলো একই গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মেবুল মিয়া-(২৫) ও রকিবুল ইসলাম-(২২), নুরুল হক এর স্ত্রী হনুফা বেগম-(৪৮), মেবুল মিয়ার স্ত্রী রাহিমা বেগম-(২২), রফিকুল ইসলাম এর স্ত্রী তানিয়া বেগম-(২০), শাহ আলম এর স্ত্রী জুহেরা বেগম-(২২) ও নুরুল হক এর মেয়ে সোনিয়া বেগম-(১৯) সহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জন। মামলা নং-০২।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৮ জুলাই সকাল ৮ টায় ভিকটিম পেয়ারা বেগম এর ছেলে তামিম (৮) ও গ্রেপ্তারকৃত আসামী শাহ আলম এর মেয়ে সানিয়া (৭) সকালে মক্তব থেকে বাড়ি ফেরার পথে একে অপরের সাথে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে শাহ আলম অপর আসামীদের নিয়ে বাদী ও স্বাক্ষীদের বাড়িতে গিয়ে অতর্কিত হামলা চালিয়ে পেয়ারা বেগমসহ খুর্শেদা বেগম, আসমা বেগম ও আব্দুল হাইকে মারধর করেন। এসময় হামলাকারীরা পেয়ারা বেগমকে হত্যার উদ্দেশ্যে দা দিয়ে মাথা বরাবর কুব মারলে সেই কুব ডান কানে লেগে কানটি দ্বী-খন্ডিত হয়ে গুরুতর আহত হলে ঢাকা শেখ হাসিনা ন্যাশনাল বার্ন ইউনিটে ভর্তি করা হয়।
এদিকে হামলাকারীরা পেয়ারার ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ ১ লাখ টাকা, ১ ভরি ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ করা হয়েছে।
বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু আহমেদ বলেন, মামালা দায়েরের পর প্রধান আসামী শাহ আলমকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতার এর চেষ্টা অব্যাহত রয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com