সংবাদ শিরোনাম
কমলগঞ্জে ৮০০ শীতার্তদের শীতবস্ত্র দিলো হীড বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়ায় নিজের খুশি মতো অফিসের কাঠ গাছ কাটলেন পানি বিজ্ঞান প্রকৌশলী বাঞ্ছারামপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা হাওয়া ভবনের তারেক দেশ থেকে চুরি করে হাওয়া হয়ে গেছে; আহমেদ হোসেন ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন; খোঁজ মিলছেনা সাত্তারের প্রধান প্রতিদ্বন্দ্বী আসিফের স্বদেশ-সাময়িকীর পাঠ উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত কমলগঞ্জে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে তরুণীর আত্মহত্যা ভৈরবে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাহিত্য মেলায় তিতাস-ই জীবন নাটক মঞ্চস্থ মাদকে আসক্ত হয়েই খালেদা জিয়ার পুত্র কোকো মারা গেছেন; আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না; মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়ার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না; মোকতাদির চৌধুরী এমপি

Advertisements

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকারের আমলে দেশে বিপুল পরিমাণ উন্নয়ন হচ্ছে, আগামী দিনেও এসব উন্নয়ন কর্মকান্ড গুলো অব্যাহত থাকবে। তিনি বলেন, সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়নে ব্যাপক কাজ হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না; মোকতাদির চৌধুরী এমপি
শনিবার (০৬ আগস্ট) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কাজীপাড়া দরগাহ্ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬তলা ভিত বিশিষ্ট ৩য় ও ৪র্থ তলা নতুন ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উবায়দুল মোকতাদির চৌধুরী আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ৮টি ও বিজয়নগর উপজেলায় ৪টিসহ ১২ টি নতুন প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠিত করেছি। পাশাপাশি আমার নির্বাচনী এলাকায় ১৭ টি নতুন উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেছি, যার মধ্যে কয়েকটি বালিকা বিদ্যালয় করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলার এমন কোনো সেক্টর নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এরপরও কিছু তথাকথিত বুদ্ধিজীবী আছে তারা বলেন আমি ভালো না। আসলেই আমি ভালো না, কারণ আমি কারো অন্যায় সহ্য করিনা, আমি ব্রাহ্মণবাড়িয়াবাসীর উন্নয়নে কাজ করছি, আগামী প্রজন্মকে শিক্ষিত হিসেবে গড়ে তুলতে শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত করেছি, শিক্ষাঙ্গন থেকে সন্ত্রাসীদের তাড়িয়েছি, ভূমি দস্যু ও চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছি, যার ফলে ব্রাহ্মণবাড়িয়ায় আজ শান্তি প্রতিষ্ঠিত হয়েছে। এ কারনেই আমি তথাকথিত বুদ্ধিজীবী ও তস্করদের কাছে ভালো না। আমি তাদের কাছে ভালো থাকতেও চায়নি।
স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা ও রাস্তা-ঘাটের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে মোকতাদির চৌধুরী বলেন, এখন শোকের মাস আগস্ট। আগস্ট মাসটি আমার কাছে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। কারণ এ মাসেই জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের তস্কর ও দেশ বিরোধী কিছু সেনা সদস্যরা নির্মমভাবে হত্যা করেন। এ হত্যাকান্ডের মাধ্যমে স্বাধীনতা বিরোধী চক্ররা চেয়েছিল আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করে দিতে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায় এসে দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আমরা কাজ করছি।
সৈয়দ মাহমুদ শাহ্ মাজার সংলগ্ন পুকুরের পশ্চিম পাশের সৌন্দর্য বর্ধন ও ঘাটলা পূণঃনির্মাণ কাজের প্রশংসা করে মোকতাদির চৌধুরী এমপি কাজটি করার পরিকল্পনা ও সহযোগিতা করার জন্য সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেনকে ধন্যবাদ জানান। তিনি বলেন, কাজীপাড়ার সামগ্রিক উন্নয়নে সর্বাত্মক সহযোগিতা করবো। আরেকটি কথা বলবো, যারা মাদক সেবন করেন, সরবরাহ করেন কিংবা ব্যবসা করেন আপনারা এ পথ থেকে ফিরে আসুন। অন্যথায় আপনাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়ামিন হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও কাজীপাড়া দরগাহ্ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি অ্যাডভোকেট লোকমান হোসেন।
মনির হোসেন শাহ আলমগীরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুজিবুর রহমান বাবুল, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মীর মোহাম্মদ শাহীন, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাসেম, সাধারন সম্পাদক সৈয়দ সাজ্জাদ হোসেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, সদর উপজেলা শিক্ষা অফিসার সালমা বেগম, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এম সাইদুজ্জামান আরিফ, জেলা যুবলীগ নেতা সাবেক ভিপি হাসান সারোয়ার, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারন সম্পাদক শাহাদাত হোসেন শোভন, সাবেক কাউন্সিলর শরীফ ভান্ডারী, আওয়ামী লীগ নেতা আসলাম, যুবলীগ নেতা জুম্মানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »