সংবাদ শিরোনাম
বিজয়নগরে শিক্ষার্থীর রহস্যজনক আত্মহত্যার ঘটনায় আদালতে মামলা।। দৃষ্টান্তমূলক শাস্তি চান সহপাঠীরা কমলগঞ্জে পুবালী ব্যাংক’র এটিএম বুথের উদ্বোধন চীফ জুডিসিয়াল আদালতে প্রাঙ্গণে জেলা ও দায়রা জজ বেগম শারমিন নিগারের উপস্থিতিতে বিপুল পরিমাণের মাদক ধ্বংস ব্রাহ্মণবাড়িয়ায় ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড ক্যাম্পেইন-২০২২ ও ঋণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত সরাইলে বিশ্ব নদী দিবস পালিত হয়েছে নবীনগরে পুকুরের পানি থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার অবৈধ অনুপ্রবেশ।। কারাভোগ শেষে নিজ দেশে ফিরলেন ভারতীয় যুবক কমলগঞ্জে সামাজিক সম্প্রীতি কমিটির সভা বিজয়নগরে প্রবাসীর বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট সরাইলে প্রাণীসম্পদ উন্নয়নে ৪দিন ব্যাপি প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন

হটলাইনে অভিযোগ-কমলগঞ্জ সাব-রেজিস্ট্রার অফিসে দুদকের অভিযান।। সত্যতা পেয়েছে দুদক

হটলাইনে অভিযোগ-কমলগঞ্জ সাব-রেজিস্ট্রার অফিসে দুদকের অভিযান।। সত্যতা পেয়েছে দুদক

Advertisements

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জ সাব-রেজিস্ট্রার অফিসে অভিযান চালিয়েছে বাংলাদেশ দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় দুদকের হবিগঞ্জ সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক মো: সাইফুর রহমানের নেতৃত্বে দুপুর দেড়টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত টানা ৩ ঘণ্টা অভিযান পরিচালনা করে দুদক টিম। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কমলগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসে অভিযান চালানোর কথা দুদক জানালেও কি অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়েছে তা পরিস্কার করেননি দুদকের কর্মকর্তারা। তিনি বলেন, দুর্নীতি দমন কমিশন (দুদক) সদর দপ্তরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে পরবর্তীতে এ বিষয়ে বিস্তরিত জানানো হবে। ৩ ঘণ্টাব্যাপী অভিযান চলাকালে স্থানীয় কোনো সংবাদকর্মীকে সাব-রেজিস্ট্রি অফিসে ঢুকতে দেয়নি অভিযানকারী দুদক দল।
এদিকে অভিযান শেষে কমলগঞ্জ সাব-রেজিস্ট্রার রহমত উল্লাহ লতিফ এর সঙ্গে সাংবাদিকরা কথা বললেও অভিযান বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি। কথা বলেননি দলিল লেখক সমিতির নেতৃবৃন্দরাও।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে সাদা পোশাকে দুদকের কর্মকর্তারা কমলগঞ্জ সাব-রেজিস্ট্রার অফিস সম্মুখে ঘুরাফেরা করেন। পরে দুপুর দেড়টায় দুদকের অফিসিয়াল পোশাক পরিহিত অবস্থায় অফিসের ভিতরে প্রবেশ করেন। অভিযান চলাকালে প্রায় ৩ঘন্টা সাব-রেজিস্ট্রি অফিসের মূল প্রবেশদ্বারের গেইট বন্ধ থাকায় চরম বিপাকে পড়েন দলিল দাতা ও গ্রহীতারা। উল্লেখ্য, কমলগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসের সাব-রেজিস্ট্রার রহমত উল্লাহ লতিফের প্রকাশ্যে ঘুষ বাণিজ্য, ক্রেতা বিক্রেতাদের হয়রানি, সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে দলিল রেজিস্ট্রি করা, জমির শ্রেণি পরিবর্তন করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়া, দলিল লেখকদের সঙ্গে দুর্ব্যবহারসহ তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com