সংবাদ শিরোনাম
কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের অভিযান ও জরিমানা আদায় ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস ও কিছু কথা; এইচ এম সিরাজ আজ ব্রাহ্মণবাড়িয়া হানাদার মুক্ত দিবস সরাইলে ২দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত আশুগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক কমলগঞ্জে কৃষক কৃষাণীদের কে সেচ যন্ত্র, কীটনাশক স্প্রে মেশিন ও শস্য বীজ বিতরণ বিজয়নগরে অবৈধভাবে মাটি কাটার দায়ে এক ইটভাটাকে ভ্রাম্যমান আদালতের জরিমানা বাসুদেব ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত কমলগঞ্জে যুবলীগের শীতবস্ত্র বিতরণ মাহদী হাসান জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন

ঘূর্ণিঝড় ফণী নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামীলীগকে জড়িয়ে বিএনপি মিথ্যাচার ও বিভ্রান্তি ছড়াচ্ছে; মোকতাদির চৌধুরী এমপি

ঘূর্ণিঝড় ফণী নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামীলীগকে জড়িয়ে বিএনপি মিথ্যাচার ও বিভ্রান্তি ছড়াচ্ছে; মোকতাদির চৌধুরী এমপি

Advertisements


সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট   

বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি এমপি বলেছেন, ঘূর্ণিঝড় ফণী নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামীলীগকে জড়িয়ে বিএনপি মিথ্যাচার ও বিভ্রান্তি ছড়াচ্ছে। আওয়ামীলীগের চক্রান্তে ফনী নাকি ভারতে সৃষ্টি হয়েছে। এটা বিএনপির উর্বর মস্তিস্কের বহি:প্রকাশ। বিএনপির এসব চিন্তা চেতনাকে পাগলের প্রলাপ হিসেবে আখ্যায়িত করে তিনি বলেন, বিএনপি জানতই না যে, তাদের সংসদ সদস্যরা শপথ নিবেন। হঠাৎ করে লন্ডন থেকে সাজাপ্রাপ্ত আসামির নির্দেশে নাকি সবাই শপথ নিয়েছেন। আবার যিনি বিএনপি সংসদ সদস্যদের শপথ নেয়ার অনুমতি দিয়েছেন তিনি আবার শপথ নেননি। বিএনপির এ এক অদ্ভুত লীলাখেলা বলে মন্তব্য করেন তিনি। 
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ অনুসরণ করে বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোঁটাতে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার।
শনিবার (০৪ মে) সকাল ১১ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের মেড্ডা এলাকায় জেলা সমাজ সেবা কমপ্লেক্স ভবন এর ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।     
মোকতাদির চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। কৃষি, শিক্ষা, বিদ্যুৎ, শিল্পসহ সব ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের স্বীকৃতিও জুটছে। 
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।
জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মাসুদুর হাসান তাপসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণীপেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ছয়তলা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা সমাজসেবা কমপ্লেক্স ভবনের নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় ১২ কোটি টাকা।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com