সংবাদ শিরোনাম
কমলগঞ্জে ৮০০ শীতার্তদের শীতবস্ত্র দিলো হীড বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়ায় নিজের খুশি মতো অফিসের কাঠ গাছ কাটলেন পানি বিজ্ঞান প্রকৌশলী বাঞ্ছারামপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা হাওয়া ভবনের তারেক দেশ থেকে চুরি করে হাওয়া হয়ে গেছে; আহমেদ হোসেন ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন; খোঁজ মিলছেনা সাত্তারের প্রধান প্রতিদ্বন্দ্বী আসিফের স্বদেশ-সাময়িকীর পাঠ উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত কমলগঞ্জে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে তরুণীর আত্মহত্যা ভৈরবে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাহিত্য মেলায় তিতাস-ই জীবন নাটক মঞ্চস্থ মাদকে আসক্ত হয়েই খালেদা জিয়ার পুত্র কোকো মারা গেছেন; আইনমন্ত্রী

Successfuly Entrepreneur of Bangladesh Md Rijvi Ahamed

Advertisements

Special Correspondent
Successful Entrepreneur Md Rijvi Ahmed’s addiction-profession is like technology. His love for technology continues to grow day by day. So his freelancing career started at the age of 19, along with his studies, overcoming various obstacles in the country. Although the trend of becoming entrepreneurs among the youth of Bangladesh has increased, many people are leaving everything in other professions due to some obstacles. Of course, those who take overcoming this obstacle as a challenge do not lose courage. One day they became successful entrepreneurs. However, to see yourself as an entrepreneur, it is necessary to have a creative attitude, leadership ability and ambition. Knowing all this, Md. Rijvi Ahamed, director of ‘Bangladesh Entrepreneur’, has chosen this path.
In one of the reports, Md Rijvi Ahamed said, “Whenever I faced any particular problem, I did not express my own problems. Instead, I managed to figure out the solution and kept moving forward without complaints.
After all, you can’t achieve anything in life if you don’t have the patience to look at things and act calmly, step by step everything is solvable. All this amounts to one day being successful. Although I didn’t have any support when I worked for social media marketing, I never lost faith. Because my heart knew that my journey had just begun.
Md Rijvi Ahmed is known as a Bangladeshi entrepreneur, social media marketer. His every effort is going to be worthwhile.
পাঠকদের সুবিধার্থে রিপোর্টটি বাংলায় অনুবাদ করে দেওয়া হলো।
সফল উদ্যোক্তা মোঃ রিজভী আহমেদের নেশা-পেশা প্রযুক্তির মতো। প্রযুক্তির প্রতি তার ভালোবাসা দিন দিন বাড়তে থাকে। তাই দেশের নানা প্রতিবন্ধকতা পেরিয়ে পড়াশোনার পাশাপাশি ১৯ বছর বয়সে তার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার শুরু হয়। বাংলাদেশের তরুণ-তরুণীদের মধ্যে উদ্যোক্তা হওয়ার প্রবণতা বেড়ে গেলেও কিছু প্রতিবন্ধকতার কারণে অনেকেই সবকিছু ছেড়ে অন্য পেশায় নিচ্ছেন। অবশ্যই, যারা এই বাধা অতিক্রম করাকে চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করে তারা সাহস হারায় না। একদিন তারা সফল উদ্যোক্তা হয়ে ওঠে। তবে নিজেকে একজন উদ্যোক্তা হিসেবে দেখতে হলে সৃজনশীল মনোভাব, নেতৃত্বের ক্ষমতা ও উচ্চাকাঙ্ক্ষা থাকা প্রয়োজন। এসব জেনেই এই পথ বেছে নিয়েছেন ‘বাংলাদেশ উদ্যোক্তা’ পরিচালক মোঃ রিজভী আহমেদ।
একটি প্রতিবেদনে, মোঃ রিজভী আহমেদ বলেন, “যখনই আমি কোন বিশেষ সমস্যার সম্মুখীন হয়েছি, আমি আমার নিজের সমস্যা প্রকাশ করিনি। পরিবর্তে, আমি সমাধানটি বের করতে পেরেছি এবং অভিযোগ ছাড়াই এগিয়ে যেতে থাকি।
সর্বোপরি, আপনি জীবনে কিছুই অর্জন করতে পারবেন না যদি আপনার ধৈর্য্য না থাকে জিনিসগুলি দেখার এবং শান্তভাবে কাজ করার, ধাপে ধাপে সবকিছু সমাধানযোগ্য। এই সবই একদিন সফল হওয়া মানে। যদিও আমি যখন সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর জন্য কাজ করি তখন আমার কোন সমর্থন ছিল না, আমি কখনই বিশ্বাস হারাইনি। কারণ আমার হৃদয় জানত যে আমার যাত্রা সবে শুরু হয়েছে।
মোঃ রিজভী আহমেদ একজন বাংলাদেশী উদ্যোক্তা, সোশ্যাল মিডিয়া মার্কেটার হিসেবে পরিচিত। তার প্রতিটি প্রচেষ্টা সার্থক হতে চলেছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »