সংবাদ শিরোনাম
বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী

কেয়ারটেকার নয় সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে; আইনমন্ত্রী আনিসুল হক

কেয়ারটেকার নয় সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে; আইনমন্ত্রী আনিসুল হক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন কেয়ারটেকার নয় সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি চাই তারা ক্ষমতায় আসতে কিন্তু তারা সংবিধান অনুযায়ী নির্বাচন চান না। বিএনপি দেশ ও দেশের মানুষের মঙ্গল চায় না, তারা দেশের মানুষের সম্পদ লুট করে বিদেশে পাচার করতে চাই। বিএনপি মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধকালীন সময়ের নেতৃত্বকে মুছে ফেলতে চাই তারা স্বাধীনতার ইতিহাসকে মুছে ফেলতে চাই। যেমনটি তারা ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের হত্যার মাধ্যমে দেশের স্বাধীনতাকে কলঙ্কিত করেছেন। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ছেলে তারেক রহমান তার হাওয়া ভবনে বসে ২০০৪ সালের ২১শে আগস্ট আওয়ামী লীগের সমাবেশে তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে গ্রেনেড হামলা করেছিলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখছেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।


রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আধুনিকায়ন কাজের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
২০১০ সালের আগে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব কি অবস্থায় ছিলো তা আমি বলতে যাবো না, তা বললে মা এর কাছে নানির বাড়ির গল্প বলা হবে বলে মন্তব্য করে আইনমন্ত্রী আনিসুল হক আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর প্রকল্প থেকে যেসব প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ হয়েছে সেখান থেকে বাদ পড়েনি ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব‌ও। সেসময় প্রায় ৫৭ লাখ টাকা ব্যয়ে প্রেসক্লাবের আধুনিকায়ন কাজের উদ্বোধন করা হয়। সময়োপযোগী সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করা হয়েছে আর এতে সারাদেশের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব একটি মডেল প্রেসক্লাবে পরিণত হয়। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় দেশের অনেক প্রতিথযষা সাংবাদিকের জন্য হয়েছে। এ প্রেসক্লাব জেলার অনেক ইতিহাসের ধারক ও বাহক। ১৯৭৭ সাল থেকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব অনেক ঘাতপ্রতিঘাত পেরিয়ে আজকের অবস্থায় উপনীত হয়েছে। আজ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব দেখার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্রটি মূলক একের পর এক আমার স্মৃতির পাতায় ভেসে উঠছে এবং মনে হচ্ছে বাংলাদেশের এমন কোনো সেক্টর নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। যেখানেই তার (শেখ হাসিনা) নজর পড়েছে সেখানেই উন্নয়নের জন্য হাত বাড়িয়ে দিয়েছেন,হোক সেটা সরকারি বা বেসরকারি। আর সে জন্যই তিনি প্রধানমন্ত্রী থেকে জনপ্রতিনিধি হিসেবে উপাধি পেয়েছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখছেন উকিল আব্দুস সাত্তার ভুঁইয়া এমপি।


আনিসুল হক এমপি বলেন, বিএনপির অবস্থা হলো সব মানি তবে তালগাছ আমার। তাই স্পষ্ট করে বলে দিচ্ছি আপনাদের (বিএনপি) অযোক্তিক কোন দাবী মেনে নেওয়া হবে না। যুক্তিক মে কোন দাবী মানতে আওয়ামী লীগের কোনো সমস্যা নেই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার‌ও কোন সমস্যা নেই। বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবির কথা উল্লেখ করে তিনি আরো বলেন, বিএনপির ভোট কারচুপি ও দুঃশাসনের কারণেই তত্ত্বাবধায়ক সরকার এসেছিলো । তারা ৩ মাসের জন্য এসে ২ বছর থেকেছিলেন। কিন্তু আওয়ামী লীগ সরকার আমলে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। দেশে কোনো অরাজকতা সৃষ্টি হয়নি। দেশ ও দেশের মানুষের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখছেন উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ এমপি।


ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আহ্বায়ক রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, ব্রাহ্মণবাড়িয়া -২ আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী উকিল আব্দুস সাত্তার ভুঁইয়া, সংরক্ষিত নারী সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, পুলিশ সুপার শাখাওয়াত হোসেন, পৌর মেয়র মিসেস নায়ার কবির।

মঞ্চে উপবিষ্ট আমন্ত্রিত অতিথিবৃন্দ।


সাংবাদিক মোঃ মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সদস্য সচিব জাবেদ রহিম বিজন।
এদিকে, এর আগে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আনিসুল হক ও ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীসহ অতিথিগণ ফিতা কেটে প্রেসক্লাবের সংস্কার কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com