সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

কক্সবাজার সদর উপজেলার উপকুলীয় এলাকা পরিদর্শন এমপি কমল

কক্সবাজার সদর উপজেলার উপকুলীয় এলাকা পরিদর্শন এমপি কমল

সাকিব,সদর উপজেলা (কক্সবাজার)প্রতিনিধি

কক্সবাজার সদর উপজেলার উপকুলীয় এলাকাপরিদর্শন করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। গত দু’দিন ধরে উপকুলের ঘুর্ণিঝড় ফণী কারণে আতঙ্কিত মানুষের পাশে থেকে মনে সাহস দিয়ে যাচ্ছেন সদর উপজেলাসহ  উপকুলবাসীকে।
ঘুর্ণিঝড় ‘ফণী’ কক্সবাজারে আঘাত হানতে পারে এমন খবরে সাইমুম সরওয়ার কমল এমপি ৩ মে শহরের উপকুলীয় এলাকার আতংকিত মানুষের পাশে ছুটেছে রাত দিন। এসময় তিনি আতঙ্কিতদের নিরাপদ আশ্রয়ে থাকার আহবান জানিয়ে বলেন, ঘুর্ণিঝড় পূর্ববর্তী, ঘুর্ণিঝড় সময়ে ও ঘুর্ণিঝড় পরবর্তী দুর্যোগ মোকাবেলায় সরকার ও বাংলাদেশ আওয়ামী লীগ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে সচেষ্ট ছিলেন। তিনি কক্সবাজার-রামুসহ দেশবাসিকে দুর্যোগ থেকে রক্ষার জন্য আল্লাহ পাকের দরবারে দোয়া কামনা করেছেন। কক্সবাজার বাসিকে ঘুর্ণিঝড় ফণীর আঘাত থেকে মুক্ত রাখায় মহান আল্লার কাছে এমপি কমল শুকরিয়া আদায় করেন। 
শনিবার (৪ মে) আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি সদর উপজেলার উপকুলীয় এলাকা খুরুশকুল, চৌফলদন্ডী ও পোকখালীর গোমাতলী পরিদর্শন করেন। এ সময় এমপি কমল পশ্চিম গোমাতলীর ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ ও মধ্যম গোমাতলীর ক্ষতিগ্রস্থ সেতু দ্রুত সংস্কারের উদ্যোগ নেয়া হবে বলে স্থানীয়দের জানান। 
পরিদর্শনকালে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এডভোকেট একরামুল হুদা, চৌফলদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান ওয়াজ করিম বাবুল, পোকখালী ইউনিয়নের চেয়ারম্যান নুর ছিদ্দিক, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com