সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

মাছিহাতা ইউপির কাছাইটে সরকারি রাস্তা ও ড্রেইন বন্ধ করে বাড়ির সীমানা প্রাচীর দিলেন বিএনপি নেতা আনার

মাছিহাতা ইউপির কাছাইটে সরকারি রাস্তা ও ড্রেইন বন্ধ করে বাড়ির সীমানা প্রাচীর দিলেন বিএনপি নেতা আনার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি    

ব্রাহ্মণবাড়িয়ায় জোর পূর্বক সরকারী রাস্তা ও ড্রেইন বন্ধ করে বাড়ির সীমানা প্রাচীর দিয়েছেন মোঃ আনার হোসেন নামে এক বিএনপি নেতা। এতে করে জনসাধারণের চলাচলে বাঁধা সৃষ্টি হয়ে ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের কাছাইট গ্রামের মাদ্রাসা বাজার এলাকায় ঐ গ্রামের মৃত আবুল হাসিমের ছেলে ৫ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ আনার হোসেন সরকারি রাস্তা ও ড্রেইন বন্ধ করে নিজের বাড়ির সীমানা প্রাচীর দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এতে করে জনসাধারণের চলাচলে বাঁধা হয়ে দাড়িয়েছে আনারের দেওয়া সীমানা প্রাচীর। এ ঘটনায় ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন এলাকাবাসী। 
এলাকাবাসীর অভিযোগ যুবদল নেতা আনার হোসেন ও একই ওয়ার্ড বিএনপির সভাপতি নাছির মিয়া দীর্ঘদিন ধরে স্থানীয়দের উপর জোর জুলুম চালিয়ে নিজের প্রভাব বিস্তার করে চলেছেন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি সরকারি রাস্তা ও ড্রেইন বন্ধ করে বাড়ির সীমানা প্রাচীর দিয়েছেন আনার হোসেন।
এ ব্যাপারে মাছিহাতা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার শহিদ মিয়া জানান, সরকারি জায়গার উপরে বাড়ির সীমানা প্রাচীর দেওয়ার সময় আমি বাড়িতে ছিলাম না। পরে বাড়িতে এসে বিষয়টি জানতে পেরে আনার হোসেনকে জিজ্ঞেস করলে সে জায়গাটি তার নিজের বলে দাবি করে আমাকে বিষয়টি এড়িয়ে যান। সে এলাকার কারো কথা শুনেনা জানিয়ে শহিদ মিয়া জানান জায়গাটি মূলত সরকারি।       
এ ব্যাপারে মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলামিনুল হক পাভেল জানান, কেউ আমাকে এ বিষয়টি অবগত করেনি। লিখিত বা মৌখিক অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সচেতন মহলের প্রশ্ন ইউপি চেয়ারম্যান আলামিনুল হক পাভেল সরকারি রাস্তা ড্রেইন বন্ধ করে বাড়ির সীমানা প্রাচীর এর ঘটনাটি না জানলে উনার (চেয়ারম্যান) ন্যামপ্লেইট কিভাবে ঐ সীমানা প্রাচীরে লাগানো হয়েছে।

এ ঘটনায় যথাযথ কর্তৃপক্ষের সদয় দৃষ্টি ও হস্তক্ষেপ কামনা করে এলাকাবাসী জানান, কিভাবে বিএনপির নেতা হয়েও এলাকায় আধিপত্য বিস্তার করে সরকারি রাস্তা ও ড্রেইন বন্ধ করে বাড়ির সীমানা প্রাচীর দিয়ে বহাল তবিয়তে আছেন।

       
ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।                                          

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com