সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নবীনগর পৌরসভার নির্বাচনে আ’লীগ প্রার্থী শিব শংকর দাস মেয়র নির্বাচিত

নবীনগর পৌরসভার নির্বাচনে আ’লীগ প্রার্থী শিব শংকর দাস মেয়র নির্বাচিত

সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট শিব শংকর দাস বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ৬ হাজার ৭শত ২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী প্রার্থী মোঃ মাঈন উদ্দিন মোবাইল ফোন প্রতীকে পেয়েছেন ৪ হাজার ২শত ২০ ভোট।
নবীনগর পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নবীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম এ ফলাফল নিশ্চিত করেছেন।

সোমবার (১৪ অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পৌর এলাকার ৯ টি ওয়ার্ডে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

পৌরসভার নির্বাচনে নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি।

নির্বাচনে মোট ভোটার ৩৬ হাজার ৭শত ৬৪জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৮ হাজার ৮শত ২৪জন ও নারী ভোটার ১৭ হাজার ৯শত ৪০জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 
১৯৯৯ সালে প্রতিষ্ঠিত এ পৌরসভার এটা দ্বিতীয় নির্বাচন। মেয়র পদে ১১ জন, কাউন্সিলর পদে ৬৩ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নবীনগর পৌরসভার নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শন করছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান ও পুলিশ সুপার আনিসুর রহমান।

উল্লেখ্য, বিজয়ী পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্য। 

ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com