সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

সিরাজুল ইসলাম খাঁন উচ্চ বিদ্যালয় এন্ড হলি চাইল্ড কিন্ডার গার্টেন এর ৫ম শ্রেণীর সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, দোয়া মাহফিল ও বৃত্তি প্রদান

সিরাজুল ইসলাম খাঁন উচ্চ বিদ্যালয় এন্ড হলি চাইল্ড কিন্ডার গার্টেন এর ৫ম শ্রেণীর সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, দোয়া মাহফিল ও বৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পুনিয়াউটে সিরাজুল ইসলাম খাঁন উচ্চ বিদ্যালয় এন্ড হলি চাইল্ড কিন্ডার গার্টেন এর ৫ম শ্রেণীর সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, দোয়া মাহফিল ও মেধা বৃত্তি পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলাম।

অনুষ্টানে সভাপতির বক্তব্য রাখছেন এড. তারেকুল ইসলাম রুমা।

সিরাজুল ইসলাম খাঁন উচ্চ বিদ্যালয় এন্ড হলি চাইল্ড কিন্ডার গার্টেন এর প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট আইনজীবী এডভোকেট তারেকুল ইসলাম খাঁন’র (রুমা) সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, পৌরসভার কাউন্সিলর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মুরাদ খান, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক আবু কাউছার খান।

প্রধান অতিথির বক্তব্যে প্রেসক্লাব সভাপতি  খ.আ.ম. রশিদুল ইসলাম বলেন,সুশিক্ষায় শিক্ষিত হওয়ার পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীদের ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। সে জন্য সকল শিক্ষক ও অভিভাবকদের সচেতন থাকতে হবে। তিনি বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামীদিনে দেশের ভবিষ্যৎ। 

সিস্টেক ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক শিশু মেধা বৃত্তি প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সাদিয়া জামান শ্রাবণী অতিথিদের কাছ থেকে সনদপত্র গ্রহণ করছেন।

পরে অনুষ্ঠানের অতিথিগন সিস্টেক ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক শিশু মেধা বৃত্তি প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মধ্যে ট্যালেন্টফুল বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী জান্নাতুল রাইআন স্নিগ্ধা ও সাধারন বিভাগে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী সাদিয়া জামান শ্রাবণী সহ ১০জন কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা সনদ ও বৃত্তির টাকা তুলে দেন। এসময় পিএসসি পরীক্ষার্থীদের হাতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com