সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

কাজীগঞ্জ বাজারে মাওলানা ইউনুছ আলী(র.) ও গ্রামবাসীর মুর্দেগানের ঈসালে সওয়াব মাহফিল

কাজীগঞ্জ বাজারে মাওলানা ইউনুছ আলী(র.) ও গ্রামবাসীর মুর্দেগানের ঈসালে সওয়াব মাহফিল

নাজমুল ইসলাম, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি  

আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) ও নবীগঞ্জ উপজেলার সুনামধন্য বিদ্যাপীঠ কাজীগঞ্জ বাজার দাখিল মাদ্রাসার প্রতিষ্টাতা মাওঃ ইউনুছ আলী(র.)ও কাজিরগাঁও গ্রামের মুর্দেগানদের ঈসালে সওয়াব মাহফিল অনুষ্টিত হয়। গতকাল বুধবার (২২ জানুয়ারি) দিবাগত রাত্রে কাজীরবাজার প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা ফুলতলী সাহেবের সুযোগ্য নাতী হযরত মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী। প্রধান আলোচক: মুফতি ড. মোহাম্মদ কাফিল উদ্দিন সরকার সালেহী সাহেব ও মারুফ বিল্লাহ আশিকী সাহেব এর আগমনে হাজারও ধর্ম প্রাণ মুসলমানদের সমাগম ঘটে এবং আখেরী মুনাজাতের মাধ্যমে  ইসালে সওয়ার মাহফিল সমাপ্তি হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com