সংবাদ শিরোনাম
কমলগঞ্জে ৪ মাসেও মাঠকর্মীরা ভাতার টাকা পায়নি।। ইউএনও বরাবর লিখিত অভিযোগ সোয়া দুই বছর পর চাতলাপুর অভিবাসন কেন্দ্র দিয়ে ভারত-বাংলাদেশ যাত্রী পারাপার শুরু কবি নজরুল সাহিত্য পদক পেলেন কথাসাহিত্যিক আমির হোসেন মহান মুক্তিযুদ্ধের পর পদ্মা সেতুর সফলতা জাতির জন্য এক গৌরবোজ্জ্বল অধ্যায়; আল মামুন সরকার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে মশা নিধন কার্যক্রমের উদ্বোধন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আয়োজনে বর্ণাঢ্য র‍্যালী কমলগঞ্জে ট্র্যাকিং ডিভাইস সহ লজ্জাবতী বানর অবমুক্ত করন কর্মসূচি কমলগঞ্জে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে প্রশিক্ষণ কর্মশালা চিকিৎসা শেষে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরলেন আল-মামুন সরকার কমলগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সমাগ্রী বিতরণ
প্রশাসনর কর্মকর্তা-কর্মচারীদের যে যার জায়গায় থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে; মোকতাদির চৌধুরী এমপি

প্রশাসনর কর্মকর্তা-কর্মচারীদের যে যার জায়গায় থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযােদ্ধা র. আ. ম উবায়দুল মােকতাদির চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলতার সাথে সারাদেশে উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছেন। ব্রাহ্মণবাড়িয়াও এর ব্যতিক্রম নয়। ইতােমধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় আমরা ব্যাপক উন্নয়ন করেছি। সকল ক্ষেত্রেই আমরা এই জেলাকে এগিয়ে নিয়েছি। তবে মনে রাখতে হবে, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক না থাকলে উন্নয়ন বাধাগ্রস্থ হবে। সে জন্য প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীদের যার যার জায়গা থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। ব্রাহ্মণবাড়িয়ার মানুষ অত্যন্ত শান্তিপ্রিয়। বরাবরই আমরা জনপ্রতিনিধি এবং প্রশাসনের সমন্বয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখেছি। অন্যান্য জেলার তুলনায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি ব্রাহ্মণবাড়িয়া সারাদেশে রােল মডেল। তবে পরিস্থিতি অস্বাভাবিক করতে কিছু লােক উৎ পেতে থাকে। এদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। সুষ্ঠু উন্নয়নের স্বার্থে সবাইকে আন্তরিকভাবে দায়িত্ব পালন করতে হবে।     

রবিবার (০৯ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে সভায় মােকতাদির চৌধুরী এমপি আরাে বলেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে মাদককে চিরতরে নির্মুল করতে হলে সকলের সার্বিক সহযােগিতা প্রয়ােজন। এটি একা প্রশাসনের পক্ষে নির্মূল করা সম্ভব হবে না। তাই যার যার অবস্থান থেকে মাদকসেবী ও মাদকবিক্রেতাদের বিরুদ্ধে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনকে সর্বাত্মক সহযােগিতা করতে হবে।সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মােহাম্মদ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযােদ্ধা আল-মামুন সরকার, সিভিল সার্জন ডা. মা. শাহ আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি খ. আ. ম রশিদুল ইসলামসহ আইন শৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com