সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়ায় খতমে নবুওয়ত মহাসম্মেলন সফল করার লক্ষ্যে গণমিছিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় খতমে নবুওয়ত মহাসম্মেলন সফল করার লক্ষ্যে গণমিছিল অনুষ্ঠিত

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবীতে আগামী ২৭শে ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ ময়দানে আন্তর্জাতিক মজলিশে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে আন্তর্জাতিক খতমে নবুওয়ত মহা সম্মেলন সফল করার লক্ষ্যে আজ মঙ্গলবার পূর্ব ঘোষিত গণমিছিল জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদ্রাসা রোড হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেসক্লাব প্রাঙ্গণে মুফতী আব্দুর রহিম কাসেমীর সভাপতিত্বে এক সমাবেশে মিলিত হয়। এতে বক্তব্য রাখেন মাওলানা আনোয়ার বিন মুসলিম, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা ওবায়দুল্লাহ, মাওলানা বেলাল হুসাইন, মাওলানা আবু বকর প্রমুখ। 

বক্তাগণ বলেন, কাদিয়ানীরা কাফের, কারণ তারা আমাদের প্রিয়নবী হযরত মোহাম্মদ ( সাঃ) কে সর্বশেষ নবী হিসেবে বিশ্বাস করেনা। তারা ইসলাম বহির্ভূত সম্প্রদায়। ইসলাম বিরোধী আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে মুসলমানদের মাঝে বিভেদ সৃষ্টি করে সাধারণ মুসলমানদের ঈমাণ বিনষ্টের ষড়যন্ত্র করাই তাদের কাজ। তারা শুধু ইসলাম, আল্লাহ, রাসুলেরই দুশমন নয় বরং তারা দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের ও দুশম। কাদিয়ানীরা একদিকে ইসলামের বিরোধীতা করে যাচ্ছে। আবার অন্যদিকে দেশের বিরোধীতা করে যাচ্ছে। বক্তাগণ আরো বলেন, বিশ্বের প্রায় সবকটি মুসলিম রাষ্ট্রে কাদিয়ানীরা অমুসলিম ঘোষিত হলেও দুঃখের বিষয় বৃহত্তম জনগোষ্ঠীর দেশ বাংলাদেশে আজও তাদের অমুসলিম ঘোষণা করা হয়নি। যা আমার দেশের জন্য একটি কলঙ্কজনক অধ্যায়।

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবীতে আজ সারাদেশ উত্তাল। তাদের অমুসলিম ঘোষণার দাবীতে আগামী ২৭ শে ফেব্রুয়ারী বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক খতমে নবুওয়ত মহাসম্মেলন। এতে প্রধান অতিথি থাকবেন আমীরে হেফাজত আল্লামা শাহ আহমদ শফী (দাঃবাঃ)। এই সমাবেশ সফল করে সরকারকে আমাদের বুঝাতে হবে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতে। অন্যথায় এই আন্দোলন দাবানলের মতো জ্বলে উঠলে তখন আর কেউ তা নিয়ন্ত্রণ করতে পারবেনা। মাওলানা আশরাফুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে জেলার প্রত্যেক উপজেলায়, ইউনিয়ন, গ্রাম, পাড়া মহল্লায় ২৭ শে ফেব্রুয়ারীর খতমে নবুওয়ত মহাসম্মেলন সফল করার লক্ষ্যে গণমিছিল অনুষ্ঠিত হয়। (প্রেস বিজ্ঞপ্তি)।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com