সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

পিয়নের মারধরের শিকার হিসাবরক্ষণ কর্মকর্তা

পিয়নের মারধরের শিকার হিসাবরক্ষণ কর্মকর্তা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

নিজ অফিসের পিয়নের মারধরের শিকার হলেন হিসাবরক্ষণ কর্মকর্তা। ঘটনার পর নড়ে-চড়ে বসেছে ঐ কার্যালয়ে কর্মকর্তা কর্মচারীরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে। 
জানা যায়, বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ের পিয়ন মোঃ জুয়েল মিয়া হিসাবরক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবিরের উপর বিল না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে হামলা চালায়। এতে জুয়েলের মারধরের শিকার হয়ে আহত হন হিসাবরক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবির। এসময় জুয়েল হিসাবরক্ষণ কর্মকর্তার রুমের টেবিল চেয়ারও ভাংচুর করেন। হামলায় আহত হুমায়ুন কবিরকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত হিসাবরক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবির জানান, গত দুদিন আগে পিয়ন জুয়েল রিক্সা ভাড়ার একটি বিল জমা দেন। এ বিল নেওয়ার জন্য আমার উপর চাপ সৃষ্টি করেন জুয়েল। এমনকি গতকাল বুধবার সকালে বিল কেন দেরিতে হচ্ছে সে জন্য হুমায়ুন কবিরকে দেখে নেওয়ার হুমকি দেন জুয়েল। এর জেরধরে আজ বৃহস্পতিবার সকালে এসে হুমায়ুনের রুমে এসে লোহার রড দিয়ে পেটাতে শুরু করেন জুয়েল। এসময় সিভিল সার্জন কার্যালয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার পরপরই সেখান থেকে সটকে পড়েন জুয়েল। 
হুমায়ুন আরো জানায়, অফিসের যাদের বাইসাইকেল আছে তারা যাতায়াত বাবদ কোন বিল পাবেনা। এটাই অফিসের নিয়ম। কিন্তু জুয়েল বাইসাইকেল থাকার পরও সে গত ৬ মাসের রিকসা ভাড়ার বিল জমা দেয়। এ বিল পরিশোধে বিলম্ব হওয়ায় আমার উপর ক্ষুব্ধ হয়ে হামলা করেন।      
এ বিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম এ প্রতিবেদককে জানান, হামলার ঘটনা তদন্তে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।    
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                                              

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com