সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

দুলাভাইয়ের পরকীয়া প্রেমের জেরে শ্যালক খুন

দুলাভাইয়ের পরকীয়া প্রেমের জেরে শ্যালক খুন


সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট   ব্রাহ্মণবাড়িয়ায় দুলাভাইয়ের পরকীয়া প্রেমের জেরে সাগর মিয়া (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার রাত ১২টার দিকে জেলা সদর হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সাগর শহরের সরকারপাড়া মহল্লার বেপারীপাড়ার রতন মিয়ার ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের  বেপারীপাড়ার জসিম উদ্দিন ও মনি আক্তার পপির পাঁচ বছর আগে বিয়ে হয়। তাদের দেড় বছর বয়সী একটি সন্তানও রয়েছে। জাসিম শহরের একটি হাসপাতালে চাকরি করেন। চাকরির সুবাদে আরেকটি হাসপাতালে চাকরি করা এক মেয়ের সঙ্গে তার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত দুই বছর আগে বিষয়টি জানাজানি হওয়ার পর জসিমের নামে পুলিশের কাছে অভিযোগ করেন পপি। পরবর্তীতে আর ওই মেয়ের সঙ্গে সম্পর্ক রাখবে না মর্মে পুলিশ সুপারের কার্যালয়ে বিষয়টি মিমাংসা করা হলেও জসিম গোপনে ওই মেয়ের সঙ্গে সম্পর্ক অব্যাহত রেখেছিল।

গত সোমবার (০৩ জুুন) রাতে ওই মেয়েকে নিয়ে জসিম শহরের কোর্ট রোডের একটি বিপণী বিতানের সামনে ঘুরাঘুরি করছিলেন। কেউ একজন তাদেরকে দেখতে পেয়ে পপিকে ফোন করে বিষয়টি জানায়। পরে পপি ঘটনাস্থলে এসে তাদেরকে হাতেনাতে ধরে কথা বলার জন্য সদর হাসপাতাল চত্বরের ভেতরে নিয়ে যায়। এরপর উভয় পক্ষের স্বজনদের ডাকা হয় কথা বলার জন্য। এসময় অবস্থা বেগতিক দেখে নিজের স্বজনদের ডেকে পালিয়ে যান জসিম। পরে জসিমের স্বজনরা এসেই পপির স্বজনদের এলোপাতাড়ি মারধর শুরু করে। এ সময় পপির চাচাতো ভাই সাগরকে ছুরিকাঘাত করলে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে  হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন। পরবর্তীতে ঢাকায় নেয়ার পথে সাগরের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, এ ঘটনায় প্রাথমিকভাবে ছয়জনকে আটক করা হয়েছে। তবে আমরা এখনো লিখিত কোনো অভিযোগ পাইনি। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com