সংবাদ শিরোনাম
আগামী বৃহস্পতিবার সাম্প্রদায়িক সম্প্রীতি বিষয়ক আলোচনা সভা করবে ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে র‍্যাবের পৃথক দুটি অভিযানে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক  ব্রাহ্মণবাড়িয়ায় ডাব পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু  দেশব্যাপী সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান “সতত সরাইল” লিটল ম্যাগাজিনের মোড়ক উম্মোচন র‍্যাবের অভিযানে গাজীপুর থেকে হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার  সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় বিএমএ এর মানববন্ধন র‍্যাবের অভিযানে কসবা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীর সদস্য গ্রেফতার  কমলগঞ্জে ধলাই নদীর বাঁকে বাঁকে বালু উত্তোলনের হিড়িক।। অবৈধ বোমা মেশিনের উচ্চ শব্দ; হুমকিতে পরিবেশসহ জনজীবন কমলগঞ্জে সড়ক পাকাকরণের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন 
একাধিক মাদক মামলার আসামী আনার অপ্রতিরোধ্য।। ওপেন চলছে তার মাদক ব্যবসা

একাধিক মাদক মামলার আসামী আনার অপ্রতিরোধ্য।। ওপেন চলছে তার মাদক ব্যবসা

বিশেষ প্রতিবেদক//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের শিমরাইলকান্দি এলাকার মাদক সম্রাট ও একাধিক মাদক মামলার আসামী শেখ মোঃ আনার (৪২) অপ্রতিরোধ্য। ওপেন চলছে আনারের মাদক ব্যবসা। এতে উঠতি বয়সের ছেলে মেয়েরাও মাদকাসক্ত হয়ে পড়ছে। মাদকের ভয়াবহ ছোবলে ঝরে পড়ছে অনেক মেধাবী শিক্ষার্থীরা। এ থেকে মুক্তি পেতে মাদক সম্রাট আনারের লাগাম টেনে ধরতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকাবাসী। 
এলাকাবাসী জানান, ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলা সীমান্তের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের বিভিন্ন এলাকা দিয়ে ভারত থেকে বিভিন্ন মাদক দ্রব্যের চালান নৌপথ ও শুকনা মৌসুমে পায়ে হেঁটে আসে মাদক সম্রাট শেখ মোঃ আনার এর কাছে। তার বাড়ি তিতাস নদী সংলগ্ন হওয়ায় কোন বাঁধা ছাড়া তার বাড়ি পর্যন্ত মাদকের বড় বড় চালান আসে। পরে তা জেলা শহরসহ আশুগঞ্জ, নবীনগর, বাঞ্ছারামপুর, ভৈরব ও কিশোরগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে পাচার করেন আনার। মাদক পাচারে আনারের রয়েছে বিশাল একটি সিন্ডিকেট। 
আরেকটি সূত্র জানায়, জেলা শহরের ৮০% মাদক বিভিন্ন খুচরা বিক্রেতার কাছে সরবরাহ করেন মাদক সম্রাট শেখ মোঃ আনার। এছাড়াও আনারের নিজ এলাকা শিমরাইলকান্দিতেও তার ছেলে শেখ মোঃ জোনায়েদ ওরফে ইশান মাদকের একটি স্পট চালায়। স্পট থেকে দিনেদুপুরে ওপেন চলে মাদকের কেনাবেচা। শেখ মোঃ আনার কারো কাছে বড়ি (ইয়াবা ট্যাবলেট) আনার, কারো কাছে স্কফ আনার হিসেবেও পরিচিত। পুলিশ, গোয়েন্দা পুলিশ (ডিবি) ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা বিভিন্ন সময় শিমরাইলকান্দি এলাকায় মাদক সম্রাট আনারের বাড়িতে অভিযানও চালিয়েছে। অভিযানে বেশ কয়েকবার মাদকসহ গ্রেপ্তারও করেছে আনারকে। কিন্তু আইনের ফাঁকফোকর দিয়ে আদালত থেকে জামিনে এসে পূনরায় জড়িয়ে পড়েন মাদক ব্যবসায়। 
গত ৯ মে ২০২০ ইং তারিখে ১৩.৩০ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানাধীন ২ নং শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুল মোত্তালেব মাদক সম্রাট শেখ মোঃ আনারের বাড়িতে অভিযান চালিয়ে ২২ বোতল স্কপসহ আনারের ছেলে শেখ মোঃ জোনায়েদ ওরফে ইশানকে আটক করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আনার পালিয়ে যায়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃত শেখ মোঃ জোনায়েদ ওরফে ইশান ও পলাতক আসামি হিসেবে শেখ মোঃ আনারসহ দুজনের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করেন এসআই আব্দুল মোত্তালেব। মামলা নং-২৭, তারিখ ০৯/০৫/২০২০ ইং। 
এদিকে এর আগে ২০১৯ ইং সনের ১৩ জুন ২১.৪০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানাধীন ২ নং শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুল মোত্তালেব শিমরাইলকান্দি রেললাইন এলাকায় অভিযান চালিয়ে মাদক সম্রাট শেখ মোঃ আনারকে আটক করেন। এসময় তার কাছ থেকে ১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন পুলিশ। এ ঘটনায় আটককৃত শেখ মোঃ আনারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-৪০, তারিখ -১৩/০৬/২০১৯ ইং। এ মামলার এজাহারে মাদক সম্রাট শেখ মোঃ আনারের বিরুদ্ধে বিভিন্ন সময় দায়েরকৃত আরো ৪ টি মামলার বিবরণ সংযুক্ত করা হয়। যা সদর মডেল থানার রেকর্ডপত্র ও সিডিএমএস যাচাই করিয়া দেখা যায় আনারের নামে মামলা নং -৭১/৭১, তারিখ ২৯ জুন ২০১৯ ইং, মামলা নং- ৫৩ তারিখ ১৭ অক্টোবর ২০১৫ ইং, মামলা নং – ৭/৩৬৪ তারিখ ০২ জুন ২০১৮ ইং ও মামলা নং- ৩৫ তারিখ ১২ ফেব্রুয়ারী ২০১৫ ইং। উপরোক্ত মামলাগুলো বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। 
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ শাহজাহান জানান, মাদক নির্মূলে মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করতে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত আছে। আনারকে কয়েকবার মাদকসহ পুলিশ আটকও করেছে। পূনরায় সে মাদক ব্যবসার সাথে জড়িত হলে তাকে গ্রেপ্তার করা হবে।             
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com