সংবাদ শিরোনাম
সরাইল উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন রফিক ডাঃ মোহাম্মদ বজলুর রহমান প্রকৃত অর্থে একজন সৎ ও ভালো মানুষ ছিলেন; মোকতাদির চৌধুরী এমপি শোক সংবাদ- সরাইলে আনোয়ারা বেগমের ইন্তেকাল বিজয়নগরের বুধন্তি ইউনিয়ন পরিষদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে বিপুল পরিমান অবৈধ জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা আদায় কমলগঞ্জ সাংবাদিক বাছিত খাঁনের উপর সন্ত্রাসী হামলায় থানায় মামলা দায়ের র‍্যাবের অভিযানে বিজয়নগরে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আরো দুটি বিষয়ে ভর্তির অনুমোদন পেল ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া

আরো দুটি বিষয়ে ভর্তির অনুমোদন পেল ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

 আরো দুটি বিষয়ে ভর্তির অনুমোদন পেল ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া।  
বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (UGC) কর্তৃক  ইউনিভার্সিটি অফ ব্রাহ্মণবাড়িয়া’তে BSc in Computer Science and Engineering এবংBSc in Electrical and Electronic Engineering প্রোগ্রাম এর অনুমোদন দেওয়া হয়। এরই ধারাবাহিকতায় উচ্চ শিক্ষার প্রসারে আরো একধাপ এগিয়ে গেল এই বিশ্ববিদ্যালয়। এখন থেকে বিজ্ঞান, প্রযুক্তি ও প্রকৌশল বিদ্যায় অনন্য এক ভূমিকা রাখতে শুরু করবে “ইউনিভার্সিটি অফ ব্রাহ্মণবাড়িয়া”।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া ‘র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র,আ,ম, উবাইদুল মোক্তাদির চৌধুরী এমপি ঐকান্তিক প্রচেষ্টায় শিক্ষা খাতে ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর সবচেয়ে বড় সাফল্য কম্পিউটার ইঞ্জিনিয়ারিং এবং EEE বড় দুইটি সাবজেক্টে পড়াশোনা সুযোগ হলো ব্রাহ্মণবাড়িয়া শহরে অবস্থিত ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ায়। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com