সংবাদ শিরোনাম
আগামীকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বিশেষ সভা ফের দুর্বৃত্তদের আগুনে পুড়লো বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের বাসভবন সরাইলে  ৯টি সরকারি গাছ কেটে নিয়েছে দুর্বৃত্তরা সরাইলে সরকারি জায়গা দখল করে মার্কেট নিমার্ণ  আখাউড়ায় ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ব্রাহ্মণবাড়িয়ায় চালু হয়েছে বিনামূল্যে বঙ্গবন্ধু অক্সিজেন সেবা  আশুগঞ্জে র‍্যাবের অভিযানে এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডকে অক্সিজেন সিলিন্ডার দিয়ে পাশে দাঁড়িয়েছেন ব্যবসায়ী-প্রবাসী সরাইলে অবৈধ বিদ্যুৎ ব্যবহারে ৫০ লাখ টাকা জরিমানা আদায়  মাওলানা  মোবারক হোসাইন দোয়ানী পীর সাহেব আর নেই
পৌর এলাকায় ২৯শ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রমের উদ্বােধন

পৌর এলাকায় ২৯শ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রমের উদ্বােধন

মহামারী করােনা ভাইরাসের পরিস্থিতি মোকাবেলার লক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ২ হাজার ৯শত উপকারভােগীর মাঝে জিআর চাল, জিআর ক্যাশ ও শিশু খাদ্য বিতরণ কার্যক্রমের উদ্বােধন করা হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার সকালে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে আয়ােজিত উদ্বােধনী অনুষ্ঠানে পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিসেস নায়ার কবিরের সভাপতিত্বে বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযােদ্ধা আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী, ব্রাহ্মণবাড়িয়া সংবাদপত্র পরিষদর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব মােঃ সামসুউদ্দিন, হিসাবরক্ষণ কর্মকর্তা গােলাম কাউছার, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদ, সদর উপজেলা ত্রাণ সহায়তা কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, করােনাকালীন জাতির এ দুঃসময়ে সরকার দেশের মানুষের জন্য প্রতিনিয়তই কাজ করে যাচ্ছে। সরকার প্রতিনিয়তই অসহায় মানুষকে খাদ্যশষ্য দিচ্ছে। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা সবাই দোয়া করবেন তিনি যেন সুন্দরভাবে দেশ পরিচালনা করতে পারেন।     

স্বাস্থ্য সচেতনতার উপর সরকার জাের দিয়েছেন যাতে আমরা সহজে করােনা ভাইরাস মােকাবিলা করতে পারি। এ সময় বক্তারা যার যার অবস্থান থেকে সচেতন থাকার আহবান জানান। (প্রেস বিজ্ঞপ্তি)।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com