সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

পৌর এলাকায় ২৯শ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রমের উদ্বােধন

পৌর এলাকায় ২৯শ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রমের উদ্বােধন

মহামারী করােনা ভাইরাসের পরিস্থিতি মোকাবেলার লক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ২ হাজার ৯শত উপকারভােগীর মাঝে জিআর চাল, জিআর ক্যাশ ও শিশু খাদ্য বিতরণ কার্যক্রমের উদ্বােধন করা হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার সকালে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে আয়ােজিত উদ্বােধনী অনুষ্ঠানে পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিসেস নায়ার কবিরের সভাপতিত্বে বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযােদ্ধা আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী, ব্রাহ্মণবাড়িয়া সংবাদপত্র পরিষদর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব মােঃ সামসুউদ্দিন, হিসাবরক্ষণ কর্মকর্তা গােলাম কাউছার, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদ, সদর উপজেলা ত্রাণ সহায়তা কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, করােনাকালীন জাতির এ দুঃসময়ে সরকার দেশের মানুষের জন্য প্রতিনিয়তই কাজ করে যাচ্ছে। সরকার প্রতিনিয়তই অসহায় মানুষকে খাদ্যশষ্য দিচ্ছে। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা সবাই দোয়া করবেন তিনি যেন সুন্দরভাবে দেশ পরিচালনা করতে পারেন।     

স্বাস্থ্য সচেতনতার উপর সরকার জাের দিয়েছেন যাতে আমরা সহজে করােনা ভাইরাস মােকাবিলা করতে পারি। এ সময় বক্তারা যার যার অবস্থান থেকে সচেতন থাকার আহবান জানান। (প্রেস বিজ্ঞপ্তি)।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com