সংবাদ শিরোনাম
বিজয়নগরের বুধন্তি ইউনিয়ন পরিষদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে বিপুল পরিমান অবৈধ জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা আদায় কমলগঞ্জ সাংবাদিক বাছিত খাঁনের উপর সন্ত্রাসী হামলায় থানায় মামলা দায়ের র‍্যাবের অভিযানে বিজয়নগরে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে আম্বিয়া মিজান বালিকা বিদ্যালয়ে শোক দিবস পালন বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন বঙ্গবন্ধুর মন্ত্রী পরিষদের ৯৮% মন্ত্রীরা খন্দকার মোশতাক এর মন্ত্রী পরিষদে যোগ দিয়েছিলেন; উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি
রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাড. সৈয়দ এমদাদুল বারী

রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাড. সৈয়দ এমদাদুল বারী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক গণপরিষদ সদস্য, ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদের সাবেক প্রশাসক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সৈয়দ এ কে এম এমদাদুল বারীকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হয়েছে।  
মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পিটিআই স্কুল মাঠে স্বাস্থ্যবিধি মেনে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয় ।

নামাজে জানাযায় স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামন সরকারসহ দলীয় নেতাকর্মী এবং সর্বস্তরের মুসল্লিরা অংশ নেন।
এদিকে মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় মরহুম জননেতা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সৈয়দ এ.কে.এম. এমদাদুল বারীর দ্বিতীয় নামাজে জানাজা জেলা জজ কোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে জেলা জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবীগণ অংশ গ্রহণ করেন।

পরে বাদ যোহর জেলার আখাউড়া উপজেলার রাণীখার ঈদগাহ মাঠে তৃতীয় নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
এদিকে প্রবীণ এ রাজনীতিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জনিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির প্রমুখ।

উল্লেখ্য, গতকাল সোমবার (০৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টা ৫০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বর্ষীয়ান এ আওয়ামীলীগ নেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি তিন মেয়ে, দুই ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে রেখে যান।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com