সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বিজয়নগরবাসী কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলী

বিজয়নগরবাসী কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলী


বিশেষ প্রতিবেদক, সময়নিউজবিডি টুয়েন্টিফোর 
পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলাবাসীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশিষ্ট নারী নেত্রী নাছিমা মুকাই আলী (নাছিমা লুৎফর রহমান)। 
এক বিবৃতিতে নব নির্বাচিত জেলার একমাত্র নারী উপজেলা চেয়ারম্যান বলেন, আমি বিজয়নগর উপজেলার সর্বস্তরের মানুষের প্রতি চির কৃতজ্ঞ ও চির ঋণী। সবার ভালবাসায় আমি সিক্ত ও অভিভূত ! 


তিনি বলেন, আপনারা যে স্বপ্ন নিয়ে আমাকে বিজয়নগর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান নির্বাচিত করেছেন, দোয়া করবেন আমি যেনো উন্নয়নের মহাকবি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এবং আমার স্বামী লুৎফর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি শিক্ষানুরাগী ও সমাজসেবক লুৎফর রহমান’র পাশে থেকে আপনাদের স্বপ্নগুলো বাস্তবায়ন করতে পারি। 
ইভিএম পদ্ধতিতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ একটি নির্বাচন উপহার দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী জননেত্রী শেখ হাসিনার সরকারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।নির্বাচনের দিন আইনশৃংখলা বাহিনীর পাশাপাশি ভোট গ্রহণের দায়িত্বে নিয়োজিত সকল কর্মকর্তাদের প্রতিও আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।    

তিনি বলেন, বিশেষ করে সাবেক উপমন্ত্রী জেলা আওয়ামীলীগের সাবেক সফল সাধারন সম্পাদক অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ব্রাহ্মণবাড়িয়ার জীবন্ত কিংবদন্তি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব অ্যাডভোকেট হুমায়ুন  কবির জীবনের শেষ প্রান্তে এসেও আমার জন্য দিনরাত উপজেলার বিভিন্ন স্থানে জনসমর্থন আদায়ে কাজ করেছেন সে জন্য প্রিয় এ মানুষটির কাছেও আমি এবং আমার পরিবার চির ঋণী হয়ে থাকবো। উনার প্রতি আমৃত্যু শ্রদ্ধা ভালোবাসা ও কৃতজ্ঞতায় আবদ্ধ হয়ে থাকবো।

নির্বাচন একটি গণতান্ত্রিক পক্রিয়া উল্লেখ করে নাছিমা মুকাই আলী বলেন, এই পক্রিয়ায় পক্ষ  বিপক্ষ থাকে, আমি  মানুষের  ভালোবাসা  অর্জন, মানুষের কল্যাণ, সেবা, বিজয়নগরের উন্নতি অগ্রগতি  এবং   মানুষে  মানুষে  শান্তি শৃঙ্খলা,পারষ্পরিক সৌহার্দ্য  সম্প্রীতির লক্ষে নির্বাচনে অংশ নিয়েছি, সেই  লক্ষ্য পূরণে আমি ও আমার পরিবার যথাযথ  দায়িত্ব  পালন করবো।


প্রবাসীদের প্রতিও আমি কৃতজ্ঞ দূর প্রবাস থেকেও আমার জন্য তারা দোয়া এবং বিভিন্ন মাধ্যমে প্রচারণা চালিয়ে সহযোগিতা করেছেন। সে জন্য আমার রেমিটেন্স যোদ্ধা প্রিয় প্রবাসী ভাইদের প্রতিও রইল কৃতজ্ঞতা ও ভালোবাসা।    

নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী উপজেলার সকল তরুণ প্রজন্মের ভোটারদের প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, তরুণ ভোটারদের বড় একটা অংশের ভোট আমি পেয়েছি। তারা আমার জন্য যে ত্যাগ স্বীকার ও পরিশ্রম করেছে তা সত্যিই আমার বিজয়ের পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকার দাবিদার।


তিনি সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম এর এ প্রতিবেদককে জানান, উপজেলার সর্বস্তরের সকল মানুষের জন্য আমার দরজা সার্বক্ষণিক খোলা থাকবে। যখন যার প্রয়োজন সে জন্য সহজেই আমার কাছে আসতে পারে সে জন্য আমার ব্যক্তিগত কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকলকে সেভাবে নির্দেশনা দেওয়া থাকবে। আমি আমার সাধ্যমতে সকলের সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ। সবার ভালোবাসা দোয়া ও  সহযোগিতা নিয়ে আমৃত্যু মানব সেবায় নিয়োজিত থাকতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com