সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ডিপিএস’র মেয়াদপূর্তির এক গ্রাহককে লভ্যাংশসহ প্রদান করলেন ন্যাশনাল এমসিএস লিমিটেড

ডিপিএস’র মেয়াদপূর্তির এক গ্রাহককে লভ্যাংশসহ প্রদান করলেন ন্যাশনাল এমসিএস লিমিটেড

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমবায় মন্ত্রণালয়ের অনুমোদিত ন্যাশনাল মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর মাসিক সঞ্চয় স্কীম “এনডিপিএস’ এর পাঁচ বছর মেয়াদী এক গ্রাহকের মেয়াদপূর্তি হওয়ায় লভ্যাংশসহ প্রদান করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বেলা ২ টায় জেলা শহরের মসজিদ রোডস্থ ন্যাশনাল মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর কার্যালয়ের গ্রাহকের হাতে মেয়াদপূর্তির টাকা প্রদান করা হয়।
এনডিপিএস গ্রাহক নাসরিন আক্তারের হাতে মেয়াদপূর্তির লভ্যাংশসহ সমুদয় টাকা তুলে দেন ন্যাশনাল মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক মোঃ এনামুল হক খোকন ও ভাইস চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম লিমন। 
মাসিক সঞ্চয় স্কীম ৯৩৯ নাম্বার “এনডিপিএস” এর গ্রাহক নাসরিন আক্তার জানান, মাসিক এক হাজার টাকা করে পাঁচ বছরে ৬০ হাজার টাকা জমা করি। মেয়াদ শেষে ন্যাশনাল মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড আমাকে শরিয়াহ্’র ভিত্তিতে ৭৭ হাজার ২শত ৪৯ টাকা প্রদান করেছেন। এতে করে আমি খুবই খুশি।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com