সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকারের মৃত্যুতে মোকতাদির চৌধুরী এমপি সহ বিভিন্ন মহলের শোক

জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকারের মৃত্যুতে মোকতাদির চৌধুরী এমপি সহ বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জেলা মুজিব সেনার সভাপতি সাবেক ছাত্রনেতা শাহ আলম সরকারের মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বেসামরিক বিমান ও পরিবহন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি সহ বিভিন্ন রাজনৈতিক নেতা, সংগঠন ও প্রতিষ্ঠান।এক শোক বার্তায় জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, শাহ আলম সরকারের মৃত্যুতে আমরা একজন পরীক্ষিত ও দক্ষ সফল সংগঠককে হারালাম। শাহ আলম সরকারের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী পরিবারের যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 

শিউলী আজাদ, এমপি’র শোক

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের ৩১২ মহিলা আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ। এক শোক বার্তায় তিনি বলেন সদ্য প্রয়াত শাহ আলম সরকার ছিলেন ব্রাহ্মণবাড়িয়া আ.লীগের এক পরিচ্ছন্ন রাজনীতিবীদ। এসময় তিনি আরও বলেন, তার মৃত্যুতে আমরা একজন পরীক্ষিত ও দক্ষ সফল সংগঠককে হারালাম। শাহ আলম সরকারের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী পরিবারের যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। এসময় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মোঃ শাহআলম সরকার ইন্তেকালেপৌর মেয়র নায়ার কবিরের শোক

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্ব মেড্ডার বাসিন্দা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহআলম সরকার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির। এক শোকবার্তায় তিনি বলেন, তার মৃত্যুতে আওয়ামী লীগ একজন প্রজ্ঞাবান, দক্ষ ও পরীক্ষিত নেতাকে হারালো। এ ক্ষতি পূরণ হওয়ার নয়। বিবৃতিতে তিনি মরহুমের  বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শাহ আলম সরকারের মৃত্যুতে নাছিমা মুকাই আলীর শোক

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকারের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট নারী নেত্রী নাছিমা মুকাই আলী। শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

শাহ আলম সরকারের মৃত্যুতে সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকারের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম পরিবারের পক্ষ থেকে সম্পাদক ও প্রকাশক মোঃ এনামুল হক খোকন। শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

শাহ আলম সরকারের মৃত্যুতে বিজয়নগর উপজেলা যুবলীগের শোক

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকারের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিজয়নগর উপজেলা যুবলীগ। এক শোকবার্তায় উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম মাস্টার, সাধারন সম্পাদক হাজী মোঃ রাসেল খান মরহুমের রূহের মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

শাহ আলম সরকারের মৃত্যুতে
জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শোক

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহআলম সরকারের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এড. লোকমান হোসেন এবং সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ। জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক রাজন আহমেদ পিয়াস স্বাক্ষরিত এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, আমরা একসঙ্গে দুঃসময়ের আওয়ামী লীগের একজন পরীক্ষিত ও দক্ষ সংগঠক হারালাম। তাঁর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী পরিবারের যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। বিবৃতিতে  নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শাহ আলম সরকারের মৃত্যুতে জেলা বাস মিনিবাস মালিক সমিতির শোক

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকারের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির মালিকগণের পক্ষে সভাপতি হাজী জসিম উদ্দিন জমসেদ এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com