সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

সরাইলে র‍্যাবের অভিযানে ৬ জুয়ারিকে আটক

সরাইলে র‍্যাবের অভিযানে ৬ জুয়ারিকে আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জুয়া খেলার সময় তৌফিক (৩৫), মমিন (৩৩), মুসলিম মিয়া (২০), শাহীর মিয়া (৪৮), মীর মাফুজ আলী (৩০), আমির আলী (৩৬) নামে ৬ জন জুয়ারিকে আটক করেছেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
রবিবার (২০ ডিসেম্বর) বেলা পৌনে ৭ টায় সরাইলের সৈয়দটোলা এলাকা থেকে জুয়া খেলার সময় তাদেরকে আটক করেন র‍্যাব।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল রবিবার বেলা পৌনে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল সরাইল উপজেলা সদরের সৈয়দটোলা পূর্ব হাফিজ টোলা (সাবেক) বাতিন মেম্বারের বাড়ীর সামনে মুমিনের মুদি দোকানের অভিযান পরিচালনা করে সৈয়দটুলা এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে তৌফিক, একই এলাকার মৃত শিশু মিয়ার ছেলে মমিন মোহাম্মদ আলীর ছেলে মুসলিম মিয়া ও একই উপজেলার উত্তর কুট্টাপাড়া এলাকার মৃত আব্দুল আব্দুল বাছিরের ছেলেমৃত মীর জামির আলীর ছেলে মীর মাহফুজ আলী ও মৃত রহমত আলীর ছেলে আমির আলীকে আটক করেন। এসময় জুয়াড়ীদের কাছ থেকে জুয়ার নগদ ৭৭ হাজার ২শত ১০ টাকা ও জুয়া খেলার টার্চ স্কিন ৬ টি মোবাইল ০৬টি উদ্ধার করে জব্দ করা হয়। এ ঘটনায় আটককৃত আসামীদের বিরুদ্ধে সরাইল থানায় মামলা দায়ের করা হয়েছে।
ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com