সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বিএনপি-জামাত এখনো গনতান্ত্রিক প্রচেষ্টাকে নস্যাৎ করার ষড়যন্ত্রে লিপ্ত ; আইনমন্ত্রী আনিসুল হক এমপি

বিএনপি-জামাত এখনো গনতান্ত্রিক প্রচেষ্টাকে নস্যাৎ করার ষড়যন্ত্রে লিপ্ত ; আইনমন্ত্রী আনিসুল হক এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণতন্ত্রায়ন এবং বাংলাদেশকে একটি গণতান্ত্রিক দেশ হিসেবে চিহ্নিত করার যে প্রচেষ্টা তাকে বাধাগ্রস্থ করার ষড়যন্ত্রে এখনো লিপ্ত বিএনপি জামাত। ২০১৪ সালে বিএনপি-জামাত চেয়েছে নির্বাচন যেন না হয়। কারন নির্বাচন না হওয়া মানে গণতন্ত্রের ব্যাঘাত ঘটা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে গনতন্ত্র অব্যাহত রাখার চেষ্টা করে যাচ্ছেন।
বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে গণতন্ত্রের বিজয় দিবসে ঢাকা থেকে ভার্চুয়ালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় আইনমন্ত্রী উপজেলার দলীয় নেতা-কর্মীদের মধ্যে যে বিভেদ রয়েছে তা ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। 
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাজী মোঃ আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূইয়া বকুল, পৌর মেয়র মোঃ এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা যুবলীগ সভাপতি এম.এ আজিজ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন প্রমুখ। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com