সংবাদ শিরোনাম
বাঞ্চারামপুরে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার হেফাজতি তান্ডব- ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ লাইন হামলার পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার-১১ আশুগঞ্জে ৯২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আখাউড়ায় ৩ ইজিবাইক চোর গ্রেপ্তার খাঁটিহাতা হাইওয়ে থানার ডাম্পিং আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনায় দুই যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার তিন প্যানেল মেয়র নির্বাচিত বিধস্ত পৌরসভার অত্যাবশ্যকীয় নাগরিক সেবা প্রদানে সকলকে মানবিক দৃষ্টি দিয়ে কাজ করতে হবে; পৌর মেয়র নায়ার কবির হেফাজতি তান্ডব-ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৭ জন গ্রেপ্তার হেফাজতি তান্ডবের প্রতিবাদে বিজয়নগরে আওয়ামী লীগের প্রতিবাদ সভা হেফাজতি তান্ডবের প্রতিবাদে বিজয়নগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নিন্দা ও প্রতিবাদ সভা
ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে কোন কেন্দ্রে চুরি-ছিনতাইকারী সন্ত্রাস চাঁদাবাজ ও অস্ত্রবাজকে ঢুকতে দেওয়া হবে না ; নায়ার-মামুন

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে কোন কেন্দ্রে চুরি-ছিনতাইকারী সন্ত্রাস চাঁদাবাজ ও অস্ত্রবাজকে ঢুকতে দেওয়া হবে না ; নায়ার-মামুন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির ও ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেছেন, আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের কোন ভোট কেন্দ্রে চুরি-ছিনতাইকারী, সন্ত্রাস, চাঁদাবাজ ও অস্ত্রবাজকে ঢুকতে দেওয়া হবে না। কারন তারা সুন্দর সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে প্রতিবন্ধকতা তৈরি করতে পারে। আপনারা ককটেলবাজ, টেন্ডারবাজদের প্রতিরোধ করতে সজাগ দৃষ্টি রাখবেন। আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ভোট কেন্দ্রের নিরাপত্তা রক্ষায় ও ভোটারদের নির্বিঘ্নে ভোট প্রদানের সুযোগ করে দেওয়ার আহ্বান জানিয়ে নায়ার -মামুন আরো বলেন,

মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার শেষ দিনের গণমিছিল ও সমাবেশে জেলা মহিলা আ’লীগ সাধারন সম্পাদিকা তাসলিমা সুলতানা খানম নিশাতের নেতৃত্বে উপস্থিত নারীদের একাংশ।

আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকলকে যার যার এলাকার ভোটারদের কাছে প্রত্যেকেই নায়ার কবির হয়ে ভোট চাইবেন। তাহলেই নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত হবে ইনশাল্লাহ। নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা, স্বাধীনতার মার্কা নৌকা মার্কা ও উন্নয়নের মার্কা নৌকা মার্কা। সুতরাং পৌর এলাকার উন্নয়নের জন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে নায়ার কবিরকে বিজয়ী করতে হবে। যদি কোন চাঁদাবাজ, ছিনতাইকারী, লুন্ঠনকারী, অস্ত্রধারী সন্ত্রাসীকে ঐতিহ্যবাহী এ পৌরসভার মেয়র নির্বাচিত করেন তাহলে নিরাপদ ব্রাহ্মণবাড়িয়াকে আবারো সন্ত্রাস চাঁদাবাজ ও ছিনতাইকারীদের অভয়ারণ্য হিসেবে দেখতে হবে। সুতরাং ভোট আপনাদের, সিদ্ধান্ত নিতে হবে আপনাদেরই। নায়ার কবিরের বিগত পাঁচ বছরে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কোন মানুষই নাগরিক সুবিধা থেবে বঞ্চিত হয়নি। এই শহরে কোন সন্ত্রাসী ও ছিনতাইকারীর ঠাঁই হয়নি। আগামী পৌর নির্বাচনে পুনরায় নৌকা প্রতীকের শেখ হাসিনা ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।  

আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার শেষ দিনের গণমিছিল ও সমাবেশে উপস্থিতির একাংশ।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ার এলাকার মুক্তমঞ্চে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার শেষ দিনের গণমিছিল ও সমাবেশে বক্তব্যে এসব কথা বলেন মিসেস নায়ার কবির ও আল মামুন সরকার।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেনের সঞ্চালনায় ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, জেলা আওয়ামীলীগের সহসভাপতি তাজ মোঃ ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, দপ্তর সম্পাদক মোঃ তানজিল আহমেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম ভুইয়া, সাধারন সম্পাদক এম এ এইচ মাহবুব আলম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদিকা অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক আলামিনুল হক আলামিন, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহনুর ইসলাম, সাধারন সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লোকমান হোসেন, সাধারন সম্পাদক এম সাইদুজ্জামান আরিফ, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক আব্দুল মালেক, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রবিউল হোসেন রুবেল, সাধারন সম্পাদক মোঃ শাহাদাত হোসেন শোভন, বিজয়নগর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ রাসেল খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক খোকন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন রানা, বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মাহবুব হোসাইন, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম রাজভী সহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মী প্রমুখ।

সভাপতির বক্তব্য রাখছেন শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম।

এদিকে, পৌর নির্বাচনে সর্বশেষ নির্বাচনী প্রচার-প্রচারণার অংশ হিসেবে অনুষ্ঠিত গণমিছিল ও সমাবেশে বিকেল ৩ টা থেকে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ড ও পাড়া-মহল্লা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে ঢাকঢোল বাজিয়ে নেচে গেয়ে বিশাল বিশাল মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন নৌকা মার্কার কর্মী সমর্থক ও সাধারন ভোটাররা। বিকেল সোয়া ৪ টা নাগাদ পুরে মুক্তমঞ্চ মাঠ ও বঙ্গবন্ধু স্কয়ার এলাকার চারপাশ লোকে লোকান্তরিত হয়ে যায়। এসময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশ প্রাঙ্গন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com