<style>.lazy{display:none}</style> অনিয়ম দূর্নীতি প্রতিরোধে বিপুল ভোটে বিজয়ী নায়ার।। পৌরবাসীর নিরব ভোট বিপ্লবঅনিয়ম দূর্নীতি প্রতিরোধে বিপুল ভোটে বিজয়ী নায়ার।। পৌরবাসীর নিরব ভোট বিপ্লব – Somoy News BD/সময়নিউজবিডি টুয়েন্টিফোর
সংবাদ শিরোনাম
সরাইলে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত সরাইলে তারুণ্যের আয়োজনে ১০ টাকার ইফতার বাজার তরী বাংলাদেশ এর উদ্যোগে আন্তর্জাতিক নদীকৃত্য দিবস পালিত শতভাগ মেধা ও সচ্ছতার ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সদস্য পদে চাকুরি পেলেন ৭১ জন জাতীয় দলের সাবেক ফুটবলার সাতক্ষীরার রাজিয়ার মৃত্যু নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের কৃতজ্ঞতা প্রকাশ সাংগঠনিক আবৃত্তি চর্চায় পদক অর্জন করায় ব্রাহ্মণবাড়িয়ায় সংবর্ধিত হলেন কবি জয়দুল হোসেন সরাইলে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ উপ-নির্বাচন।। বিল্লাল চেয়ারম্যান নির্বাচিত দেশে প্রথম ফাইবারগ্লাস টাওয়ার স্থাপন করতে যাচ্ছে ইডটকো ও হুয়াওয়ে

অনিয়ম দূর্নীতি প্রতিরোধে বিপুল ভোটে বিজয়ী নায়ার।। পৌরবাসীর নিরব ভোট বিপ্লব

অনিয়ম দূর্নীতি প্রতিরোধে বিপুল ভোটে বিজয়ী নায়ার।। পৌরবাসীর নিরব ভোট বিপ্লব

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

অবশেষে বিজয়ের হাসি হেসে পৌরবাসীর অকুন্ঠ সমর্থনে দ্বিতীয় বারের মতো পূনরায় মেয়র হিসেবে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মিসেস নায়ার কবির। ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে শান্তির শহর ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য রক্ষায় পৌর এলাকার নাগরিকরা বিশিষ্ট নারী নেত্রী ও শিক্ষানুরাগী মিসেস নায়ার কবিরকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করেন। এতে করে পৌর এলাকার সচেতন নাগরিকরা নিজেদের মূল্যবান ভোটকে যোগ্যপাত্রে দান করেছেন। 
এদিকে পঞ্চম ধাপের পৌর নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে প্রার্থী বাছাইয়ে পৌরসভার নাগরিকরা দীর্ঘ এক মাস বিচার বিশ্লেষণ করেন কে আসলে শিক্ষা-সংস্কৃতির ঐতিহ্যের শহর ব্রাহ্মণবাড়িয়াকে নিরাপদ আশ্রয়স্থল ও শান্তি সমৃদ্ধির শহরে প্রতিষ্ঠিত করতে। কে মেয়র হলে কোনোরকম ভোগান্তি ছাড়াই পাবেন সকল নাগরিক সুবিধা। কার নেতৃত্বে পৌর শহরটি এগিয়ে যাবে উন্নয়নের মহাসড়কে। এসব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কাঙ্খিত পৌরমাতা হিসেবে বেঁচে নিয়েছেন বর্তমান মেয়র জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিসেস নায়ার কবিরকে। যিনি বিগত পাঁচ বছরে পৌরবাসীকে সকল নাগরিক সেবা দিতে আপ্রাণ চেষ্টা করেছেন। সে জন্যই সম্মানিত ভোটাররা নায়ার কবিরকেই বেছে নিয়েছেন তার অভিভাবক হিসেবে।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার দুই বারের সাবেক সফল চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাবেক সফল সাধারন সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়ার বটবৃক্ষ খ্যাত সাবেক উপমন্ত্রী ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলহাজ্ব অ্যাডভোকেট হুমায়ুন কবিরের সুযোগ্য সহধর্মিণী অত্যন্ত বিনয়ী পরিচ্ছন্ন রাজনীতিবিদ মিসেস নায়ার কবির নিজ গুণেই গুণান্বিত হয়েছেন ও পৌরবাসীর মনে আস্থার প্রতীক হিসেবে নিজেকে গড়ে তুলেছেন। সেজন্যই পৌরবাসীর আগামী পাঁচ বছরের সেবক হিসেবে জনগন তাকে নিযুক্ত করেছেন। অন্যায়ের বিপক্ষে তার বিগত সময়ের কঠোর অবস্থানই তার বিজয়ের মূল উৎস্য। যার প্রমাণ তিনি বিগত পাঁচ বছরে পৌরবাসীকে দিয়েছেন। সকল নাগরিক সুবিধা নিশ্চিত করতে তিনি কঠোর পরিশ্রমও করেছেন। মানুষের প্রতি তার মমত্বময় আবেগ অনুভূতি, যার যার যোগ্যতানুসারে সঠিক মূল্যায়নেও তার ভোটের পাল্লা ভারী হয়েছে। সবকিছু বিবেচনা করেই পৌর এলাকার “শান্তি ইস্যু” তেই ইভিএমে ভোট বিপ্লবে জয়ী হতে পেরেছেন। 

বেসরকারিভাবে নায়ার কবিরকে বিজয়ী ঘোষণা করার পর এক সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় তিনি সংবাদমাধ্যমকে জানান, এ বিজয় আমার নই, এ বিজয় আমার পৌরবাসীর বিজয়, এ বিজয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আমার প্রিয় নেতাকর্মী ও সমর্থকদের। এ বিজয় আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার। কারণ তিনিই আমাকে দল থেকে মনোনয়ন দিয়েছেন। 
নায়ার কবির আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া -০৩ (সদর ও বিজয়নগর) আসনের অভিভাবক জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের দিনরাত কঠোর পরিশ্রমের ফসল হলো আজকের বিজয়। মানুষ উন্নয়ন ও শান্তির পক্ষে আমাকে বিজয়ী করেছেন। আমি সেটি জীবন দিয়ে হলেও সমুন্নত রাখবো ইনশাল্লাহ। তিনি পৌরবাসীর দোয়া ও সহযোগিতা নিয়ে পৌরসভার সকল কার্যক্রম চালিয়ে নেওয়ারও ঘোষণা দেন।

তিনি বলেন, আজকের এ বিজয় অন্যায়-অত্যাচার, চুর-ছিনতাইকারী, সন্ত্রাস, ভূমিদস্যুদের বিরুদ্ধে ন্যায় প্রতিষ্ঠার বিজয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের বিজয়, এ বিজয় জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বিজয়। এ বিজয় জননেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর উন্নয়নের বিজয়। এ বিজয় দলের ত্যাগী নেতাকর্মীদের প্রতি বিজয়কে উৎসর্গ করলাম।
উল্লেখ্য, রবিবার ২৮ ফেব্রুয়ারি সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ২৮ হাজার ৭৩২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন নায়ার কবির। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোবাইল প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৭২২ ভোট।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

তরী বাংলাদেশ এর উদ্যোগে আন্তর্জাতিক নদীকৃত্য দিবস পালিত

শতভাগ মেধা ও সচ্ছতার ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সদস্য পদে চাকুরি পেলেন ৭১ জন

জাতীয় দলের সাবেক ফুটবলার সাতক্ষীরার রাজিয়ার মৃত্যু

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের কৃতজ্ঞতা প্রকাশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


তরী বাংলাদেশ এর উদ্যোগে আন্তর্জাতিক নদীকৃত্য দিবস পালিত

শতভাগ মেধা ও সচ্ছতার ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সদস্য পদে চাকুরি পেলেন ৭১ জন

জাতীয় দলের সাবেক ফুটবলার সাতক্ষীরার রাজিয়ার মৃত্যু

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের কৃতজ্ঞতা প্রকাশ

সাংগঠনিক আবৃত্তি চর্চায় পদক অর্জন করায় ব্রাহ্মণবাড়িয়ায় সংবর্ধিত হলেন কবি জয়দুল হোসেন

সরাইলে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ উপ-নির্বাচন।। বিল্লাল চেয়ারম্যান নির্বাচিত

দেশে প্রথম ফাইবারগ্লাস টাওয়ার স্থাপন করতে যাচ্ছে ইডটকো ও হুয়াওয়ে

সফলতার সহিত এম.বি.বি.এস পাশ করলেন বড়পুকুর পাড় গ্রামের শিক্ষক পুত্র মুহা: ইকরাম হোসাইন রিনান

মাগুরছড়া ট্রাজেডির ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ প্রদান ও ঘরে ঘরে গ্যাস সংযোগের দাবীতে কমলগঞ্জে সড়ক অবরোধ করে মানববন্ধন 

উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে কসবায় বাল্য বিয়ে থেকে রক্ষা পেয়েছে মাদরাসা ছাত্রী

দ্বিতীয় বারের মতো পূনরায় বিজয়নগর উপজেলা ইউসিসিএ’র চেয়ারম্যান নির্বাচিত হলেন সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পী

বিজয়নগরে দুপক্ষের সংঘর্ষে আহত-৩০।। বাড়িঘর ভাংচুর ও লুটপাট (ভিডিও সহ)

ইসহাক ভূইয়া এর মৃত্যুতে ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির শোক

বিজয়নগরে শ্রমিক লীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু

বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ ;চেয়ারম্যান নাছিমা, ভাইস চেয়ারম্যান মান্না ও সাবিত্রী রানী বিজয়ী

বিজয়নগরে শ্রমিকলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় রতন চেয়ারম্যান কে প্রধান আসামি করে মামলা দায়ের



© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Optimized with PageSpeed Ninja