সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা

দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে দ্বিতীয় বারের মতো মেয়র পদে নির্বাচিত হওয়ায় জেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ট নারী নেত্রী মিসেস নায়ার কবিরকে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির নেতৃবৃন্দ। 
শুক্রবার (০৫ মার্চ) দুপুর ১২ টায় মেয়রের পাইকপাড়াস্থ বাসভবনে গিয়ে এ ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানানো হয়। 
এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেল কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির সভাপতিবিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আসিফ ইকবাল খান, সহসভাপতি সাইফুল ইসলাম লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও ন্যাশনাল এমসিএস লিমিটেড এর চেয়ারম্যান বিজয়নগর উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বিশিষ্ট সমাজসেবক সাংবাদিক মোঃ এনামুল হক খোকন, জেল্ কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট সমবায়ী অর্পণ ঋষি, প্রাইম মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ব্যবস্থাপক লিটন রায়, সাবেক ছাত্রলীগ নেতা মতিউর রহমান চৌধুরী মুন্না ও রাব্বুল আলামিন প্রমুখ। 
ফুলেল শুভেচছা ও অভিনন্দনকালে পৌর মেয়র মিসেস নায়ার কবির বলেন, সমবায়ীরা হচ্ছেন দেশের একটি গুরুত্বপূর্ণ অংশ। সমবায়ের মাধ্যমে দেশের সকল ক্ষুদ্র জনগোষ্ঠীকে সহজে ঋণ দিয়ে তাদেরকে আর্থিক স্বাবলম্বী করতে সহযোগিতা করার কারনে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নশীল থেকে উন্নত রাষ্টের পথে এগিয়ে যাচ্ছেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com