সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কাশবনে ঘুরতে গিয়ে শ্লীলতাহানির শিকার এক তরুণী ভ্রাম্যমান আদালতের অভিযানে কসবায় ৯ জনকে জরিমানা আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে বিজয়নগরে সপ্তাহব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন সরাইলে যুবদলের পদ দখল করতে চান দুই’ বিএনপি নেতা আগামীকাল বিজয়নগরে বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করবেন মোকতাদির চৌধুরী এমপি ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটিকে পৌর মেয়র নায়ার কবিরের অভিনন্দন দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে কসবায় লাঠির আঘাতে গৃহবধূ নিহত সরাইলে পর্নোগ্রাফির অভিযোগে ২ যুবক গ্রেপ্তার আলহামদুল্লিলাহ-মহান আল্লাহতায়ালার কাছে শুকরিয়া
১শত ৩টাকায় পুলিশে চাকরী পেলেন ৯৮ জন

১শত ৩টাকায় পুলিশে চাকরী পেলেন ৯৮ জন

সময়নিউজবিডি রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশে কনস্টেবল পদে ৯৮জন নিয়োগ পেয়েছেন। গত ৩জুলাই থেকে ৯জুলাই পর্যন্ত জেলা পুলিশ লাইনে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়।
নিয়োগ পাওয়াদের মধ্যে ৫৯জন নারী ও ৩৯ জন পুরুষ পুলিশ কে বাছাই করা হয়। জেলার বিভিন্ন এলাকা থেকে পুলিশের কনস্টেবল পদে চাকরী প্রার্থীরা অংশ গ্রহণ করেন। সব কার্যক্রম শেষে মঙ্গলবার বিকেলে পুলিশ লাইনে ফলাফল ঘোষণা করেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার আনোয়ার হোসেন খাঁন বিপিএম পিপিএম। 

এসময় তিনি বলেন, বিভিন্ন প্রক্রিয়া সম্পন্ন হবার পর যোগ্যরা পুলিশ কনস্টেবল পদে চাকরী পেয়েছে। নিয়োগে সকল প্রক্রিয়া ছিল স্বচ্ছ। কোন প্রকার তদবির আমলে নেওয়া হয়নি। মাত্র ১০৩টাকা খরচ করে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে-মেয়েরা পুলিশে চাকরী পেয়েছে।

ফলাফল ঘোষনা করছেন এসপি আনোয়ার হোসেন খান বিপিএম পিপিএম।

এ সময় রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফিউল্লাহ, কুমিল্লা পুলিশ সুপার ইমন চৌধুরী, ডিআইও-১ ইমতিয়াজ আহমেদ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com