সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

স্বেচ্ছাসেবকলীগ প্রতিষ্ঠালগ্ন থেকে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে- মোকতাদির চৌধুরী এমপি

স্বেচ্ছাসেবকলীগ প্রতিষ্ঠালগ্ন থেকে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে- মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি  

বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরি এমপি বলেছেন, স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠালগ্ন থেকে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে পরিচিত স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা দেশ ও জনগনের স্বার্থে কাজ করতে সর্বদা ঐক্যবদ্ধ আছে এবং বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গসংগঠন হিসেবে স্বেচ্ছাসেবক লীগ বাংলার ইতিহাসের অংশ হিসেবে থাকবে।
শনিবার (২৭ জুলাই) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজতজয়ন্তী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি, গুনীজন সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. লোকমান হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম সাইদুজ্জামান আরিফের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি তাজ মোঃ ইয়াছিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আলহাজ্ব মঈনউদ্দিন মঈন, যুগ্ম সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক আব্দুল খালেক বাবুল।
১৯৬৯/৭০ সালে আওয়ামী স্বেচ্ছাসেবক বাহিনীর মহকুমা প্রধান বীর মুক্তিযোদ্ধা অ্যাড. হামিদুর রহমান (১) ও সদর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক বাহিনীর প্রধান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়াকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী রজতজয়ন্তী উপলক্ষে সংবর্ধনা প্রধান এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতৃবৃন্দ ও সকল ইউনিটের দায়িত্ব থাকা নেতৃবৃন্দকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোরালে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন।


এর আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজন এক বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর মুক্তমঞ্চে এসে আলোচনা সভায় মিলিত হয়। এছাড়াও জন্মদিনের কেক কাটা, মিষ্টি বিতরণ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ও আতশবাজি ফুটিয়ে রজতজয়ন্তী উদযাপন করা হয়।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com