সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

BCS কনফার্ম -এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

BCS কনফার্ম -এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি     

BCS কনফার্ম -এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত ক্যারিয়ার গাইড লাইন ও মোটিভেশনাল প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার ( ০৫ সেপ্টেম্বর) দুপুর ১১টায় তিতাস টাওয়ার (৩য় তলা), BCS কনফার্ম এর মিলনায়তনে এক বর্ণাঢ্য আয়োজনে মোটিভেশনাল প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. লোকমান হোসেন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক আল আমিন শাহীন, পথিক টিভির ব্যবস্থাপনা পরিচালক লিটন হোসাইন জিহাদ প্রমুখ। 
অধ্যক্ষ মনির হোসেন-এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন বিশিষ্ট প্রাবন্ধিক ও গবেষক অধ্যাপক মানবর্দ্ধন পাল। 
প্রধান অতিথি তার আলোচনায় বলেন দেশের যোগ্য নাগরিক গড়ার ক্ষেত্রে শিক্ষার কোন বিকল্প নেই। বিসিএস কনফার্ম দেশের যোগ্য নাগরিক গড়ার লক্ষ্যে বরাবরের মতো আগামী দিনগুলোতেও কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। প্রধান আলোচক সোপানুল ইসলাম সোপান শিক্ষার্থীদের ভালো ও দক্ষ মানুষ হিসেবে গড়ে উঠার জন্য সময়ের সর্বোচ্চ ব্যবহার ও সকল প্রতিকূলতা অতিক্রম করে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছার জন্য নিরলস সাধনা চালিয়ে যেতে উদ্বুদ্ধ করেন। পারিপার্শ্বিক প্রতিবন্ধকতা ও হতাশায় বিচলিত না হয়ে সাহসের সাথে মোকাবিলা করে সামনে অগ্রসর হওয়ার জন্য নিজের মেধাকে যথার্থভাবে কাজে লাগাতে বলেন। 

অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি নতুন মাত্রা পত্রিকার প্রকাশক ও সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আল আমিন শাহীন একজন ক্যাডার অফিসারের মান মর্যাদার বিশ্লেষণমূলক আলোচনা করে ভবিষ্যৎ ক্যাডারদের উদ্বুদ্ধ করেন। 
অনুষ্ঠানের সভাপতি অধ্যাপক মানবর্দ্ধন পাল বিসিএস, পিসিএস ও আইসিএস এর ইতিহাস নিয়ে জ্ঞানগর্ভ আলোচনা করেন। পরিশেষে কেইক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com