সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া সরকারি অনার্স কলেজের সাবেক জিএস আশরাফুল ইমাম রানা’র ইন্তেকাল আশুগঞ্জে এলজিইডির কার্য-সহকারীকে ইউপি চেয়ারম্যানের মারধর, থানায় মামলা ব্রাহ্মণবাড়িয়ায় রিকসা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন।। দাবি মানা না হলে হরতাল অবরোধ অবশেষে মায়ের কোলে ঠাঁই পেয়েছে ব্রাহ্মণবাড়িয়ায় কুড়িয়ে পাওয়া শিশুটি নবীনগরে এক অজ্ঞাত মরদেহ উদ্ধার পৌরসভার মেয়র পদে নির্বাচন; ব্রাহ্মণবাড়িয়ায় দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন আ’লীগের ৩২ প্রার্থী ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ জুয়ারি-মাদকসেবী গ্রেপ্তার নাসিরনগরে রাতের আধারে প্রধানমন্ত্রীর গৃহহীন প্রকল্প দখল।। ৬ জনের নামে মামলা।। গ্রেফতার-৪ রেললাইনের পাশ থেকে গলাকাটা অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছ।। সে অটো চালক অসুস্থ মোহাম্মদ হানিফের শয্যাপাশে পৌর মেয়র নায়ার কবির
বিজিবির অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক- ১

বিজিবির অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক- ১

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি    

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ২৫বিজিবি ব্যাটালিয়ন অধীনস্থ বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল সীমান্ত ফাঁড়ীর হাবিলদার মোঃ শওকত হোসেন এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বিপুল পরিমাণ ইয়াবা ও একটি পালসার মোটরসাইকেল সহ জুলহাস মুন্সি (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। 
সোমবার ( ১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ক্যাম্পের  বিজিবির নিয়মিত টহল দল অভিযান পরিচালনা করে সীমান্তের মেইন পিলার ২০১৭/২ এস এলাকার নলগড়িয়া থেকে তাকে আটক করা হয়।         

এসময় তার কাছ থেকে ১ হাজার ৪শত ৩৫ পিছ ইয়াবা ও একটি পালসার মোটরসাইকল উদ্ধার করা হয়। 
আটককৃত জুলহাস মুন্সি জেলা সদরের ফুলবাড়িয়া এলাকার মোঃ জাকির মুন্সির ছেলে।     
এ ঘটনায় আটককৃত মাদকদ্রব্য ও মোটর সাইকেল এবং আসামীসহ বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করে বডার্র গার্ড বাংলাদশ (বিজিবি)। যার আনুমানিক সিজার মূল্য-৬ লাখ, ৮০ হাজার ৫ শত টাকা।  
সরাইল ব্যাটালিয়ন (২৫বিজিবির) অতিরিক্ত পরিচালক ভারপ্রাপ্ত অধিনায়ক মাহবুব শফিকুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তার বিরুদ্ধে বিজিবিকে বাদী করে মামলা দায়ের করেছি।


ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com