সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

মাদক, জুয়া, চাঁদাবাজ ও টেন্ডারবাজ বিরোধী অভিযান সরকারের যুগান্তকারী পদক্ষেপ ; মাও. আবুল হাসানাত আমিনী

মাদক, জুয়া, চাঁদাবাজ ও টেন্ডারবাজ বিরোধী অভিযান সরকারের যুগান্তকারী পদক্ষেপ ; মাও. আবুল হাসানাত আমিনী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি          

মাদক, অবৈধ ক্যাসিনো-জুয়ার আসর, চাঁদাবাজ ও শীর্ষ টেন্ডারবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখায় সরকারকে ধন্যবাদ জানিয়েছেন খেলাফতে ইসলামী বাংলাদেশের আমীর ও ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী। আজ শনিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ ধন্যবাদ জানান। 
বিবৃতিতে মাওলানা হাসানাত আমিনী বলেন, মাদক, অবৈধ ক্যাসিনো ও জুয়ার আসর, দুর্নীতি-অনিয়মে আকণ্ঠ নিমজ্জিত অপরাধীচক্রের বিরুদ্ধে অভিযান সরকারের যুগান্তকারী পদক্ষেপ। এ ব্যাপারে সরকারের জিরো টলারেন্স নীতি ঘোষনায় দেশের আলেম-উলামা ও সাধারণ জনগন খুশি। এই অভিযান পরিচালনার জন্য আমরা সরকারকে ধন্যবাদ জানাই। 
বিবৃতিতে তিনি বলেন, দেশে ন্যায়-নীতি ও সুশাসন প্রতিষ্ঠার জন্য এমন অভিযান আরো আগেই দরকার ছিল। শুরুতে  দুর্বৃত্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিলে অবাধে এ অবৈধ কর্মকান্ড এতো বিস্তৃত হতে পারত না। এখন সরকারের হাইকমান্ডের সদিচ্ছায় যে অভিযান শুরু হয়েছে তা চলমান থাকলে অবশ্যই এর সুফল আসবে। এজন্য শুধু খালেদ-জিকে শামীমই নয়, তাদের পেছনে থেকে কারা ইন্ধন দিতেন, অবৈধ টাকা কার কার পকেটে গেছে এসব ব্যক্তিকেও গ্রেফতার করতে হবে। 
তিনি বলেন, মাদক, সন্ত্রাস, জুয়া, দূর্নীতিমুক্ত  সমৃদ্ধ দেশ গড়া হযরত হাফেজ্জী হুজুর, মাওলানা শামসুল হক ফরিদপুরী, শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক ও মুজাহিদে মিল্লাত মুফতী আমিনী রহ.এর স্বপ্ন ছিল। এ লক্ষ্যে তারা রাজনীতির পাশাপাশি আমৃত্য আত্মশুদ্ধিমূলক কাজ করে গেছেন। আমরা মনে করি, সমাজে শুদ্ধি আনতে হলে সবার আগে আত্মশুদ্ধি দরকার। এ জন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোয় শিক্ষার্থীদের মধ্যে ধর্মীয় শিক্ষার মাধ্যমে আত্মশুদ্ধির ব্যবস্থা করতে হবে। 
তিনি আরও বলেন, দেশে যে নৈতিক অবক্ষয় চলছে, এটা এক দিনে হয়নি। তাই এক দিনেই সব ঠিক হয়ে যাবে- এমন আশা করাও ঠিক হবে না। আমরা মনে করি, দুর্নীতি-অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনাসহ আত্মশুদ্ধির মাধ্যমে মানুষের মধ্যে নৈতিক পরিবর্তন এলেই দেশ শুদ্ধ হবে।

ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com