সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

জেলা প্রশাসকের নেতৃত্বে দ্রব্যসামগ্রীর মূল্য স্থিতিশীলতা বজায় রাখতে ও অবৈধ মজুদরোধকল্পে বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা

জেলা প্রশাসকের নেতৃত্বে দ্রব্যসামগ্রীর মূল্য স্থিতিশীলতা বজায় রাখতে ও অবৈধ মজুদরোধকল্পে বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন এর নেতৃত্বে জেলা জুড়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর মূল্য স্থিতিশীলতা বজায় রাখতে ও অবৈধ মজুদরোধকল্পে  বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ইউএনও পঙ্কজ বড়ুয়া ও এসিল্যান্ড মশিউজ্জামান এর নেতৃত্বে বাজার মনিটরিং।


মঙ্গলবার (১৯ নভেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট হায়াত- উদ- দৌলা খাঁন এরনির্দেশে জেলা সদর সহ প্রত্যেক উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নেতৃত্বে প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগন বিভিন্ন বাজারে বাজার মনিটরিং করেন।

আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউএনওর নেতৃত্বে বাজার মনিটরিং।

 ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন এর নেতৃত্বে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মশিউজ্জামান জেলা শহর সহ উপজেলার বিভিন্ন হাটবাজারে বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করেন।

বাজার মনিটরিংকালে জেলা প্রশাসক কোন ধরনের অবাঞ্ছিত গুজবে বিশ্বাস না করার জন্য সকল নাগরিককে আন্তরিকভাবে অনুরোধ করেন ও সংশ্লিষ্ট সকলকে সার্বিক পরিস্থিতি সর্বদা নজরদারিতে রাখার জন্য আহবান জানান। তিনি বলেন বাজারে কেউ অনিয়ম করলে এবং তার প্রমাণ পাওয়া গেলে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে আইনের আওতায় এনে আর্থিক জরিমানা সহ আইনী ব্যবস্থা নেওয়া হবে। 

ডিসি আরো বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে এই বাজার মনিটরিং সবসময় অব্যাহত থাকবে। 

জেলা প্রশাসকের নির্দেশে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর, সরাইল, আশুগঞ্জ, বিজয়নগর, আখাউড়া, কসবা, নবীনগর ও বাঞ্ছারামপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্ব স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সহ বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটগনরা বিভিন্ন বাজারে গিয়ে বাজার মনিটরিং করেন। এসময় গুজবে বিশ্বাস না করার জন্য সকল নাগরিককে অনুরোধ করেন ও সংশ্লিষ্ট সকলকে সার্বিক পরিস্থিতি সর্বদা নজরদারিতে রাখার জন্য আহবান করেন। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com