সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

নাসিরনগর ছাতিয়াইন রাস্তায় দুধর্ষ ডাকাতি

নাসিরনগর ছাতিয়াইন রাস্তায় দুধর্ষ ডাকাতি


মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি

দুদিকে বিশাল মাঠ। ফাঁকে ফাঁকে গ্রাম মাঝখান দিয়ে ভয়ে চলেছে নাসিরনগর ছাতিয়াইন রাস্তা। ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর ও মাধবপুর উপজেলার মধ্যবর্তী স্থানে অবস্থিত নাসিরনগর ছাতিয়াইন রাস্তা। ২৬ নভেম্বর ২০১৯ রোজ মঙ্গলবার রাত ১১ টা থেকে ২ টা পর্যন্ত উক্ত রাস্তায় থেমে থেমে চলে ডাকাতি। ডাকাতের কবলে পরে সর্বস্ব হারিয়েছে প্রায় ২০ জন। ডাকাতের কবল থেকে রাক্তা পায়নি ফান্দাউক দরবার শরীফের পীরজাদা সৈয়দ সালেহ আহাম্মদ মামুন। বিশেষ বক্তা মোঃ মোশারফ হোসেন হেলালী সহ আরো অনেকেই। 
প্রত্যক্ষদর্শী হাফেজ মওলানা জুন্নুন আহাম্মদ ও ইউপি সদস্য শেখ হাবিবুর রহমান জানান, ডাকাতরা উক্ত রাস্তায় গাড়ি আটকিয়ে যাত্রীদের মারপিট করে তাদের কাছ থেকে হাতিয়ে নেয় নগদ টাকা ও মোবাইল ফোন। ভেঙ্গে দেয় বক্তার মাইক্রো বাস সহ বিভিন্ন মোটরসাইকেল। আজ বুধাবার ঘটনাস্থল পরিদর্শনে আসেন মাধবপুর সার্কেল মোঃ নাজিম উদ্দিন, ছাতিয়াইন পুলিশ পারি দায়ীত্ব প্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম সহ আরো অনেকেই। ডাকাতির ঘটনা নিয়ে কথা বলতে চাইলে তারা সাংবাদিকের সামনে এ বিষয়ে কথা বলতে অপারগতা প্রকাশ করেন। হাফেজ মওলানা জুন্নুন জানান তিনি নিজে সহ হাফেজ শেখ আতিকুর রহমান, সোহাগ লশকর, মওলানা কাজী জুনায়েদ আহাম্মদ, শেখ শরীফ উদ্দিন, মোঃ সাচ্চু মিয়া, মোঃ নুরুল ইসলাম কে স্থানীয় লোকজন গিয়ে ডাকাতের কবল থেকে উদ্ধার করে নিয়ে আসে। পরে খান্দুরা গ্রামের সাবেক সাংসদ সৈয়দ মোর্শেদ কামালের পুত্র সৈয়দ সাজ্জাদ মোর্শেদ সোহানের নেত্রীত্বে রাত প্রায় ৩ ঘটিকার সময় তারা ছাতিয়াইন পুলিশ কেম্পে অবস্থান করে ডাকাতির বিষয়টি অবগত করলে আজ তারা সড়েজমিন ঘটনা স্থল পরিদর্শনে আসেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com