সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

আশুগঞ্জে রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার

আশুগঞ্জে রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার

মোঃ ফারুক মিয়া//আশুগঞ্জ সংবাদদাতা

ঢাকা সিলেট ও ঢাকা চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ যাত্রাপুর রোডে রেল লাইনের পাশে মঙ্গলবার বিকেলে অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন আছে। 
আশুগঞ্জ উপজেলা যাত্রাপুর রোডে রেল লাইনে পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে রেলওয়ে কর্তৃপক্ষের নজরে আসলে পরে জি আরপি পুলিশ এসে দেখতেপান লেলাইন থেকে ২৫ ফুট দূরে তাই বেঙ্গল পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। 
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ জানান, ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তার নাম-পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, ওই যুবকের বয়স ৩৫ বছর। তঁার শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন আছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com