সংবাদ শিরোনাম
আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক ছাপার ঘটনায় কসবা নির্বাচন অফিসারকে বদলি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সুসংগঠিত ও ঐক্যবদ্ধ ; মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সুসংগঠিত ও ঐক্যবদ্ধ ; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি  

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সুসংগঠিত ও ঐক্যবদ্ধ রয়েছে। দলে কােন দ্বিধা- বিভক্তি নেই। একটি কুচক্রি মহল ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ঐক্যবদ্ধতায় ঈর্শ্বাণিত হয়ে বিভিন্ন অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এদের থেকে সবাইকে সতর্ক থাকতে হবে। তিনি আরাে বলেন, তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগকে আরাে শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতিকে জনগনের দৌড় গোড়ায় পৌঁছে দিতে হবে। 

শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় জেলা শহরের পুরাতন জেলরোডস্থ সুরসম্রাট দি আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুসলিম মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সহসভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, মুজিবুর রহমান বাবুল, তাজ মোঃ ইয়াসিন, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম খোকন, শাহ আলম সরকার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযােদ্ধা আবুল কালাম ভূইয়া, সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম। 

মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন,বর্তমান সরকার মানুষের মৌলিক চাহিদাগুলাে পূরণ করতে সক্ষম হয়েছে। এ কারণে বাংলাদেশ আজ একটি সমৃদ্ধশালী ও মর্যাদাশীল দেশ হিসেবে বিশ্বের বুকে আত্মপ্রকাশ করেছে। পাশাপাশি শেখ হাসিনা শুধু বাংলার নেত্রী নয়, তিনি আন্তর্জাতিক খ্যাতিসম্পন একজন রাষ্ট্র নায়ক হিসেবে স্বীকৃতি পেয়েছেন। এ সময় তিনি জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মুজিববর্ষে আওয়ামীলীগের গৃহীত সকল কর্মসূচী সফলভাবে বাস্তবায়নের জন্য আওয়ামী লীগ ও অঙ্গ সহযােগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি সর্বাত্মক সহযােগিতা করার আহবান জানান।
সভায় সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com