সংবাদ শিরোনাম
নাছিমার সাথে দ্বন্দ্বে ৮ মাস না পেরোতেই বান্দরবান বদলী বিজয়নগরের ইউএনও আরাফাত নাসিরনগরে অগ্নিকান্ডে দুটি ঘর পুড়ে ভষ্মীভূত।। সাংসদের দুঃখ প্রকাশ ও আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস অনিয়ম দূর্নীতি প্রতিরোধে বিপুল ভোটে বিজয়ী নায়ার।। পৌরবাসীর নিরব ভোট বিপ্লব দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন আ’লীগ মনোনীত নায়ার কবির বাঞ্ছারামপুরে মাকে খুন করলেন মাদকাসক্ত মেয়ে উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের ভোট গ্রহণ শুরু ব্রাহ্মণবাড়িয়ায় সেফটিক টাঙ্কি বিস্ফোরণে দেয়াল ভেঙ্গে আহত- ৫।। এলাকায় আতঙ্কের সৃষ্টি।। ব্যাপক ক্ষয়ক্ষতি দিনশেষে রাত পোহালেই ব্রাহ্মণবাড়িয়ায় ভোট উৎসব।। শান্তি প্রতিষ্ঠাই হচ্ছে ভোটারদের লক্ষ্য ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে কোন কেন্দ্রে চুরি-ছিনতাইকারী সন্ত্রাস চাঁদাবাজ ও অস্ত্রবাজকে ঢুকতে দেওয়া হবে না ; নায়ার-মামুন
নবীগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

নবীগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

নাজমুল ইসলাম, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি  
হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভার  অর্ধশতাধিক অবৈধ স্থাপনা দখলদারদের কবল ও যানজট নিরসনের লক্ষে রাস্তার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালাচ্ছে পৌরসভা কর্তৃপক্ষ।বুধবার ১২ফেব্রুয়ারি দুপুর ২টা ৩০মিনিট থেকে ৪টা পর্যন্ত উপজেলা ভূ-সম্পত্তি বিভাগ ও নবীগঞ্জ উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে এসব স্থাপনা উচ্ছেদ করা হয়।এ উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন বাংলাদেশ সরকারের  ভূসম্পত্তি বিভাগের সহকারি কমিশনার মিজ সুমাইয়া মমিন ও উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল। এসময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান ও  পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির হোসেন চৌধুরী।  নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল জানান, নবীগঞ্জ পৌরসভার গাজীর টেক নামক এলাকার চারপাশে সরকারি সম্পত্তি দীর্ঘদিন ধরে অবৈধভাবে দখল করে রেখেছে স্থানীয় কিছু প্রভাবশালী।দীর্ঘদিন ধরে আইনি জটিলতা কাটিয়ে অবশেষে উচ্ছেদ কার্যক্রম শুরু হয়েছে। বুধবার দুপুরে  গুঁড়িয়ে দেয়া হয়েছে অর্ধশতাধিক স্থাপনা।
পৌরসভা মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী আরো জানান, নবীগঞ্জ পৌর এলাকায় যে সকল অবৈধ স্থাপনা রয়েছে। পর্যায়ক্রমে সব স্থাপনাই গুঁড়িয়ে দেয়া হবে। এ অভিযান অবৈধ স্থাপনা উচ্ছেদ এর আগ পর্যন্ত চলবে ।এর আগে অবৈধ স্থাপনা চিহ্নিত করার পর নিজ দায়িত্বে সবাইকে স্থাপনা সরিয়ে নিতে বলা হবে।এ উচ্ছেদ অভিযানে নবীগঞ্জ পৌরসভার মেয়র, উপজেলা ভুমি, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com