সংবাদ শিরোনাম
“লস্ট এন্ড ফাউন্ড” অ্যাপস ব্যবহার করে ঘরে বসেই অনলাইনে জিডি কার্যক্রম শুভ উদ্বোধন বিজয়নগরে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি শিমরাইলকান্দি পাওয়ার হাউজ রোডের কার্পেটিং কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র নায়ার কবির আশুগঞ্জে প্রাইভেটকারযোগে অভিনব কায়দায় গরু চুরিকালে গরু চোর চক্রের দুই সদস্য গ্রেফতার র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান গাঁজা ও একটি ট্রাকসহ দুই মাদক ব্যবসায়ী আটক অ্যাড. লোকমান হোসেনের মাতার মৃত্যুতে পৌর মেয়র নায়ার কবিরের শোক ওয়াও কুরিয়ার সার্ভিস ও ই-কমার্স ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয়ের উদ্বোধন ভৈরবে র‍্যাবের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু জাল ভোট দেয়ার চেষ্টা সরাইলে তিন তরুণীর কারাদন্ড
করােনায় স্প্রে হাতে পথে পথে আ.লীগ নেতা, সর্বত্রই প্রসংশা

করােনায় স্প্রে হাতে পথে পথে আ.লীগ নেতা, সর্বত্রই প্রসংশা

এম নজরুল ইসলাম//স্টাফ রিপাের্টার, সময়নিউজবিডি

করােনাভাইরাস প্রতিরােধে শুরু থেকেই জনতার পাশে রয়েছেন বগুড়া জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা আনােয়ার হােসেন রানা এলএলবি। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত বগুড়ার নন্দীগ্রাম শহর থেকে বাজার সহ গ্রামে গিয়ে জনসচেতনতামূলক কার্যক্রম করছেন তিনি। করােনায় ভিড় এড়ানাের জন্য দলীয় (আওয়ামীলীগ) নেতাকর্মীদের সাথে নিচ্ছেন না। অসহায় ও দিনমজুর পরিবারকে আর্থিক সহায়তা দেয়া সহ করােনা থেকে সুরক্ষায় লিফলেট, সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ কার্যক্রম চালাচ্ছেন এলএলবি রানা। করােনায় আতঙ্ক নয়, জনসাধারণকে সচেতন করার প্রচেষ্টা চালাচ্ছেন। এরসাথে জীবাণুনাশক (হ্যান্ড স্যানিটাইজার) দিয়ে রাস্তায় চলাচলরত সিএনজি, ভ্যান-রিকশা ও চালক-পথচারিদের স্প্রে করছেন নিজেই। তবে করােনায় সাধারণ জনগণের কল্যাণে সেবামূলক কার্যক্রমে সবশ্রেণির মানুষের কাছে এলএলবি রানা প্রসংশায় সিক্ত হচ্ছেন। জনতার প্রসংশায় মানবসেবামূলক কার্যক্রমের গতিও বেড়েছে।এলএলবি রানার সঙ্গে মাঠে রয়েছেন নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তার হােসেন সহ ব্যক্তিগত কয়েকজন স্টাফ। জনসেবামুলক কার্যক্রমে দলমত নির্বিশেষে জনতার প্রসংশায় এলএলবি রানা। নিরাপদ দূরত্ব বজায় রেখে সরকারের সকল দিকনির্দেশনা মেনে চলতে নিজেই মাইকিং করছেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আনােয়ার হােসেন রানা। 
শনিবার (২৮ মার্চ) উপজেলা সদরে সিএনজি ও ভ্যান-রিকশা সহ চালক-পথচারিদের জীবাণুনাশক স্প্রে দেয়ার প্রাক্কালে জনতার উদ্দেশে এলএলবি রানা বলেন, ঘরে থাকুন। সরকারের নির্দেশনা মেনে চলুন। জননেত্রী শেখ হাসিনা জনগণের খবর রাখছেন সবসময়। আপনাদের মঙ্গলের জন্যই প্রশাসন মাঠে রয়েছে, আমিও পাশে আছি। জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থাকব, ইনশাআল্লাহ। পরিস্কার থাকুন, পরিচ্ছন্ন পরিবেশে থাকুন। করােনায় আতঙ্ক নয়, নিজে সচেতন হােন এবং প্রতিবেশীকে সচেতন করুন। সচেতনতায় ফিরবে মুক্তি।সিএনজি চালক শাহাদত, হাবিব ও ভ্যান চালক রশিদ সহ পৌর শহরে উপস্থিত অনেকেই সাংবাদিকদের বলেন, এলএলবি রানা সবসময় খেটে খাওয়া মানুষের খবর রাখেন। বিপদে পাশে থাকেন, তিনি আজীবন জনসেবায় থাকুক, এটাই আমাদের চাওয়া।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com