সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাবাসীকে ফিরোজুর রহমান ওলিও’র ঈদ শুভেচ্ছা

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাবাসীকে ফিরোজুর রহমান ওলিও’র ঈদ শুভেচ্ছা


মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার  সর্বস্তরের জনগনকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বিশিষ্ট দানবীর লায়ন ফিরোজুর রহমান ওলিও। 
এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, সিয়াম সাধনা শেষে মুসলমানদের মাঝে ঈদ আসে খুশির বার্তা নিয়ে। ধনী-গরিব নির্বিশেষে  ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সকলের প্রতি উদাত্ত আহবান জানান তিনি। তিনি আরো বলেন, ঈদ সকল শ্রে‌ণি পেশার মানুষের মধ্যে গড়ে তোলে  সৌহার্দ্য ,সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা বাসীর সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি।


শুভেচ্ছান্তে- লায়ন ফিরোজুর রহমান ওলিও উপজেলা পরিষদ চেয়ারম্যান 

সদর,ব্রাহ্মণবাড়িয়া। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com