সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কাশবনে ঘুরতে গিয়ে শ্লীলতাহানির শিকার এক তরুণী ভ্রাম্যমান আদালতের অভিযানে কসবায় ৯ জনকে জরিমানা আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে বিজয়নগরে সপ্তাহব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন সরাইলে যুবদলের পদ দখল করতে চান দুই’ বিএনপি নেতা আগামীকাল বিজয়নগরে বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করবেন মোকতাদির চৌধুরী এমপি ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটিকে পৌর মেয়র নায়ার কবিরের অভিনন্দন দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে কসবায় লাঠির আঘাতে গৃহবধূ নিহত সরাইলে পর্নোগ্রাফির অভিযোগে ২ যুবক গ্রেপ্তার আলহামদুল্লিলাহ-মহান আল্লাহতায়ালার কাছে শুকরিয়া
বিজয়নগরে দুপক্ষের সংঘর্ষে আহত-৩০।। বাড়িঘর ভাংচুর ও লুটপাট (ভিডিও সহ)

বিজয়নগরে দুপক্ষের সংঘর্ষে আহত-৩০।। বাড়িঘর ভাংচুর ও লুটপাট (ভিডিও সহ)

বিশেষ প্রতিবেদক//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জেরধরে দুপক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। এসময় দুটি বাড়ি ও একটি মুরগির খামার ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। 
শনিবার (২৫ এপ্রিল) বিকেল  পৌনে ৫ টায় উপজেলার পত্তন ইউনিয়নের আদমপুর ঘাবুন্নীমোড়া ও ফকিরহাটির মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত এক মাস আগে ঘাবন্নীমোড়া ও ফকিরহাটির মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনার জেরধরে আজ শনিবার বিকেলে ফকিরহাটি ও ঘাবন্নীমোড়ার লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা চালায়। হামলায় ঘাবন্নীমোড়ার জাকির হোসেন (৪০), কবির হোসেন (৩৫), নাজির হোসেন (৪৫), তোফাজ্জল হোসেন (২৬), ভাবলা (২০), সেলিনা বেগম (৫০), আকাশ মিয়া (২৫), জুবায়েল মিয়া (২০), আনিস মিয়া (৩৫), মলাই ভুইয়া (৬০) ও ফকিরহাটির শাহ গোষ্ঠীর লোকজনের মধ্যে আহত হয়েছেন তারা হলেন – দুর্বাজ শাহ (৬৫), মুক্তার শাহ (৫৫), জাহাঙ্গীর শাহ (৫০) ও আলফাজ শাহ (৪৫) সহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল সহ স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। 

সংঘর্ষের ঘটনার খবর পেয়ে চম্পকনগর পুলিশ ফাঁড়ি ও বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাঠি চার্জ করে দাঙ্গাবাজদের সরিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনেন।           
এদিকে আহতদের মধ্যে সেলিনা বেগম, তোফাজ্জল হোসেন ও জাকির হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 
সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে বিজয়নগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনেন। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কোন পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

14 responses to “বিজয়নগরে দুপক্ষের সংঘর্ষে আহত-৩০।। বাড়িঘর ভাংচুর ও লুটপাট (ভিডিও সহ)”

  1. Thanks a lot for the article post.Much thanks again. Fantastic.generic cialis

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com