সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

“পাশে আছি আমরা “র ৬ষ্ঠ পর্যায়ে ১৭১ জনকে এক হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান

“পাশে আছি আমরা “র ৬ষ্ঠ পর্যায়ে ১৭১ জনকে এক হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান

সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট 

বিশিষ্ট শিক্ষাবিদ তিতাসপাড়ের বেগম রোকেয়া খ্যাত প্রফেসর ফাহিমা খাতুনের পরিচালনায় ও নিবিড় তত্বাবধানে শিক্ষা পরিবারের সদস্যদের নিয়ে গড়া “পাশে আছি আমরা” করোনা ভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে কর্মহীন, নিম্নআয় ও অসহায় মানুষের জন্য সহায়তা কর্মসূচি পরিচালনা করে যাচ্ছেন।
সোমবার (১৮ মে) জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কর্মসূচির  ৬ষ্ঠ পর্যায়ে সীতানগর, কাশিনগর,দাসপাড়া, নবপাড়া সহ বিভিন্ন এলাকার কর্মহীন ও অসহায় ১৭১ জনকে জনপ্রতি ১ হাজার টাকা করে মোট ১ লাখ ৭১ হাজার টাকা প্রদান করা হয়েছে।
মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন “পাশে আছি আমরা” র প্রধান পৃষ্ঠপোষক, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-১) ও ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুন, ব্রাহ্মণবাড়িয়া জেলা জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর  এ এস এম শফিকুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, উপাধ্যক্ষ প্রফেসর বিভূতিভূষণ দেবনাথ, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট তাসলিমা সুলতানা নিশাত, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ হামজা মাহমুদ, সাংবাদিক ও নাট্যব্যক্তিত্ব মঞ্জুরুল আলম, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, সদর উপজেলা মাধ্যমিক  শিক্ষা কর্মকর্তা জীবন ভট্টাচার্য,  জেলা শিল্প কলা একাডেমির সাধারণ সম্পাদক এস আর এম ওসমান গনি সজীব, সাবেরা সোবহান বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত  প্রধান  শিক্ষক জনাব মো. বদরুজ্জামান , নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক জনাব সাহিদুল ইসলাম প্রমুখ। 
উল্লেখ্য, “পাশে আছি আমরা ” সংগঠনের পক্ষ থেকে এ পর্যন্ত  ৬ষ্ঠ ধাপে মোট ১৫৪৬টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ, আর্থিক অনুদান বাবদ মোট ১০ লাখ ৯৩ হাজার ২শত ১৮ টাকা বিতরণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com