সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্দেশনা অমান্য করায় ১৫৪ জনকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্দেশনা অমান্য করায় ১৫৪ জনকে জরিমানা

সময়নিউজবিডি রিপোর্ট 

মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা অমান্য করে গণপরিবহন ও বাইরে ঘুরাফেরা করার অপরাধে ১৫৪ জনকে জরিমানা করেছে জেলা প্রশাসনের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত। 
শনিবার ( ৬ জুন) করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধে গৃহীত সিদ্ধান্তসমূহের বাস্তবায়নে ব্রাহ্মণবাড়িয়া শহরসহ জেলার ০৯ টি উপজেলায় সরকারি নির্দেশাবলী ভঙ্গ করে গণপরিবহন পরিচালনা , মাস্ক পরিধান ব্যতিত বাহিরে ঘুরা-ফেরা করা এবং সামাজিক দূরত্ব নিশ্চিত না করে ব্যবসা প্রতিষ্ঠান/দোকান-পাট পরিচালনার অপরাধে মোবাইল কোর্ট কর্তৃক ১৫৪ জন ব্যক্তিকে ১ লাখ ২শত টাকা জরিমানা করা হয়।

মুখে মাস্ক না পড়ে বাইরে ঘুরাফেরা করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, কসবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসিবা খান সহ অন্যান্য উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেটগনের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন জেলা পুলিশের সদস্যরা ও সেনাবাহিনীর সদস্যগন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com