সংবাদ শিরোনাম
বিজয়নগরে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি শিমরাইলকান্দি পাওয়ার হাউজ রোডের কার্পেটিং কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র নায়ার কবির আশুগঞ্জে প্রাইভেটকারযোগে অভিনব কায়দায় গরু চুরিকালে গরু চোর চক্রের দুই সদস্য গ্রেফতার র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান গাঁজা ও একটি ট্রাকসহ দুই মাদক ব্যবসায়ী আটক অ্যাড. লোকমান হোসেনের মাতার মৃত্যুতে পৌর মেয়র নায়ার কবিরের শোক ওয়াও কুরিয়ার সার্ভিস ও ই-কমার্স ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয়ের উদ্বোধন ভৈরবে র‍্যাবের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু জাল ভোট দেয়ার চেষ্টা সরাইলে তিন তরুণীর কারাদন্ড প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনকল্যানমূলক কর্মকান্ড বাস্তবায়ন করছেন; মোকতাদির চৌধুরী এমপি
আইসোলেশন থেকে পালিয়ে গেলেন এক করোনা আক্রান্ত রোগী

আইসোলেশন থেকে পালিয়ে গেলেন এক করোনা আক্রান্ত রোগী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

করোনা ভাইরাসে আক্রান্ত ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের নার্সিং ইনস্টিটিউটের আইসোলেশনে চিকিৎসাধীন কেফায়েত উল্লাহ (৩৮) নামে এক যুবক পালিয়ে গেছেন। 
রবিবার (০৭ জুন) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিটিউটের আইসোলেশন সেন্টার থেকে সে পালিয়ে যায়।     
জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার টিঘর গ্রামের আনোয়ারুজ্জামানের ছেলে কেফায়েত উল্লাহ করোনা আক্রান্ত হয়ে গত ৪ জুন তাকে করোনা চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিটিউটের আইসোলেশন সেন্টার ভর্তি করা হয়। গতকাল রবিবার বিকেলে ৭ জন করোনা জয়ী রোগীকে ছাড়পত্র দিয়ে বাড়িতে পাঠানো হয়। পরে আইসোলেশন সেন্টারের সেবাকর্মীরা কেফায়েত উল্লাহকে দেখতে না পেয়ে বুঝতে পারেন করোনা জয়ী ৭ জনের সাথে সবার চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যান। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে। 
এ ব্যাপারে আইসোলেশন সেন্টারে দায়িত্বরত চিকিৎসক একরামুল রেজা টিপু জানান, রবিবার বিকেলে কেফায়েত উল্লাহকে খুঁজে না পেয়ে তার পালিয়ে যাওয়ার বিষয়টি আমরা নিশ্চিত হয়। আমরা ধারণা করছি ছাড়পত্র নিয়ে বাড়ি যাওয়া রোগীদের সাথে পালিয়ে গেছে। 
ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শওকত হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে জানান, বিষয়টি আমরা জেলা প্রশাসক মহোদয়কে অবগত করেছি। এ ঘটনায় থানা একটি সাধারন ডায়েরি করা হয়েছে। পাশাপাশি আইসোলেশন সেন্টারে আরো নিরাপত্তা জোরদার বাড়ানো হয়েছে।                                                

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com