সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে দু’জন খুন

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে দু’জন খুন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক পৃথক স্থানে দু’জন খুন হওয়ার ঘটনা ঘটেছে। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুরে শিশু মিয়া (৬০) ও জেলা শহরের বনিকপাড়ায় শুভ (১৮) নামে দু’জন খুন হয়েছেন। 
মঙ্গলবার (৩০ জুন) সন্ধ্যায় মজলিশপুর ও বনিকপাড়ায় পৃথক দুটি স্থানে পৃথক পৃথক ঘটনায় এ খুনের ঘটনা দুটি ঘটে। নিহত শিশু মিয়া মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে ও শুভ জেলা শহরের কান্দিপাড়ার মকবুল হোসেনের ছেলে।                     

পুলিশ জানায়, বাড়িঘরে জায়গা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর মৃত কফিল উদ্দিনের ছেলে শিশু মিয়ার সাথে একই গ্রামের উজ্জ্বল মিয়ার বিরোধ চলে আসছিল। এসবের জেরধরে মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির জায়গার মাটি কাটার সময় উজ্জ্বল মিয়া ও তার লোকজন হামলা চালায়। এতে গুরুতর আহত হন শিশু মিয়া। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে, ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বনিকপাড়ার তুষার নামে এক যুবকের সাথে শহরের কান্দিপাড়ার শুভ নামে আরেক যুবকের প্রেমের সম্পর্কের জেরধরে তুষার শুভকে বাঁধা দেওয়ায় শুভ তার সহযোগীদের নিয়ে তুষারের উপর কয়েকবার হামলা চালায় শুভ। এসবের জেরধরে মঙ্গলবার সন্ধ্যায় তুষারের খুঁজে বনিকপাড়ায় যায় শুভ। এসময় তুষারকে সামনে পেয়ে শুভ ও তার সহযোগীরা তুষারকে মারধোর করলে তুষারও তার সাথে থাকা ধারালো ছুরি দিয়ে শুভর পায়ের উরুতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শুভ’র অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। পরে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে পথিমধ্যে শুভ মারা যান।              
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুভ হত্যার ঘটনায় তুষার ও তার সহযোগী প্রান্ত নামে দু’জনকে পুলিশ আটক করেছেন। দুটি মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।      

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com