সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মিশু এলপিজি পাম্পে মাপে কম তেল দেওয়ায় ৯৯৯ কল।। আটক-২

মিশু এলপিজি পাম্পে মাপে কম তেল দেওয়ায় ৯৯৯ কল।। আটক-২

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুরে মিশু এলপিজি পাম্পে মাপে কম তেল দেওয়ার অভিযোগে ৯৯৯ কল দিয়ে পুলিশি সহযোগিতা চাইলেন এক যুবক। এ ঘটনায় সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুইজনকে আটক করেন। 
মঙ্গলবার (২১ জুলাই) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর উপজেলার সুহিলপুর মিশু এলপিজি পাম্পে এ ঘটনাটি ঘটেছে। 
জানা যায়, ##GaZi_TaHmid_RaShik গাজী তাহমিদ রসিক নামে এক যুবক আজ মঙ্গলবার বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর মিশু এলপিজি পাম্পে তার ব্যবহৃত ১২ লিটার ধারণ ক্ষমতাসম্পন্ন মোটরসাইকেলে পেট্রোল নিতে যায়। সেখানে গিয়ে তিনি তার মোটরসাইকেলের তেলের ট্যাঙ্কি পুল লোড করতে বলেন মিশু এলপিজি পাম্পে কর্মরত একজনকে। কথা মতো পুল ট্যাঙ্কি লোড করে জানানো হলো ১৪ লিটার ১৭ পয়েন্ট পেট্রোল দেওয়া হয়েছে। যার বিল ধরা হয়েছে ১২২০ টাকা। কিন্তু মোটরসাইকেল আরোহী যুবকের সন্দেহ হলো যেখানে মোটরসাইকেল কোম্পানি থেকে বলা হয়েছে বা মোটরসাইকেলের কাগজপত্রে লেখা রয়েছে এটির তেলের ট্যাঙ্কির ধারণ ক্ষমতা হলো মাত্র ১২ লিটার, সেই ১২ লিটার ধারণ ক্ষমতাসম্পন্ন ট্যাঙ্কিতে কিভাবে ১৪.১৭ লিটার তেল দেওয়া হয়েছে। পরে তিনি তেল কম দেওয়া হয়েছে বলে চ্যালেঞ্জ করেন মিশু এলপিজি পাম্পে দায়িত্বরতদের সাথে। পরে মোটরসাইকেল এর ট্যাঙ্কি থেকে তেল বের করে মেপে পাওয়া যায় ১২ লিটার। 

মাপে কম দেওয়া হয়েছে মর্মে চ্যালেঞ্জ করার পর মোটরসাইকেল থেকে তেল খোলা হচ্ছে।

এমন প্রতারণার বিরুদ্ধে আইনী সহযোগিতা চেয়ে ঐ যুবক ৯৯৯ এ কল দিয়ে বিস্তারিত জানান। পরে সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) রফিক সহ আরো কয়েক পুলিশ সদস্য মিশু এলপিজি পাম্পে এসে পাম্পের ম্যানেজার সহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যান। 

৯৯৯ এ কল দেওয়ার পর মিশু এলপিজি পাম্পে পুলিশের উপস্থিতি।

সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম এর পাঠকদের জন্য ঐ যুবকের নিজের ফেসবুক আইডি থেকে Wisforbetterbrahmanbaria নামে একটি ফেসবুক গ্রুপে পোস্ট করা স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।                        
মিশু এল,পিজি পাম্প,,সুহিল পুর। ব্রাহ্মণবাড়ীয়া
দেশে কত কিছু হই দেখুন,,,, 

আজ বিকেলে এই পাম্প থেকে ১৪লিটার ১৭পয়েন্ট পেক্টোল ১২২০/- টাকার তৈল গাড়ির টাংকিতে  ডোকাইলাম আামার গাড়ির টাংকির তৈলের কেপাসিটি ১২ লিটার আমার সন্দেহ হওয়াই আমার  চেলেন্জ করে গাড়ির  তৈল বের করে মেপে দেখি ১২ লিটার তৈল আর ২ লিটার ১৭ পয়েন্ট তৈল  কোথায় খোঁজে পাচ্ছিনা,,,,,,,,,,,, 
তাই আমি সচেতন নাগরিক হিসেবে এই সমস্যার সমাধানের  জন্য ৯৯৯ এ ফোন করি,  কিছুহ্মণের মধ্যে পুলিশে আসে। তার পর ওনাদের কাছে সহযোগীতা চাই,  এসে,আই, রফিক স্যার পুলিশ ফোর্স নিয়ে সুহিলপুর পাম্পে  চলে এসে  দেখে।   পাম্প এ-র ম্যানাজার বলতাছে ১৪লিটার ১৭পয়েন্ট পেক্টোল দিছে। টাংকির তৈল খুলে দেখা গেল এখন মাএ ১২ লিটার তৈল আছে। আইনগত বেবস্তা নেওয়ার জন্য পাম্পের মেনেজার সহ দুইজনকে থানাই নিয়ে আসে।পুলিশ প্রশাসনকে অনেক ধন্যবাদ বিষয়টা গুরুত্ব দেওয়ার জন্যে।
সবার কাছে আমার প্রশ্ন?  পাম্প গুলার যদি এ-ই অবস্থা হয় এ-র শেষ কোথায়।

ফেসবুক গ্রুপে ঐ যুবকের পোস্ট করা স্ট্যাটাসের স্ক্রিনশট।

এদিকে সম্প্রতি গত ৬ জুলাই ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ভাদুঘর এলাকায় মেসার্স এস রহমান ফিলিং স্টেশন নামে একটি পেট্রোল পাম্পে মাপে তেল কম দেয়ার দায়ে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। সচেতন মহল মনে করেন, ব্রাহ্মণবাড়িয়ার সকল সিএনজি ও পেট্রোল পাম্প গুলোতে প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হলে এস রহমান ও মিশু এলপিজি পাম্পের মতো আরো অনেকেই মাপে তেল কম দিয়ে যাচ্ছেন কিনা তা বের হয়ে আসবে।                                  
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com