সংবাদ শিরোনাম
নাসিরনগরে অগ্নিকান্ডে দুটি ঘর পুড়ে ভষ্মীভূত।। সাংসদের দুঃখ প্রকাশ ও আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস অনিয়ম দূর্নীতি প্রতিরোধে বিপুল ভোটে বিজয়ী নায়ার।। পৌরবাসীর নিরব ভোট বিপ্লব দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন আ’লীগ মনোনীত নায়ার কবির বাঞ্ছারামপুরে মাকে খুন করলেন মাদকাসক্ত মেয়ে উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের ভোট গ্রহণ শুরু ব্রাহ্মণবাড়িয়ায় সেফটিক টাঙ্কি বিস্ফোরণে দেয়াল ভেঙ্গে আহত- ৫।। এলাকায় আতঙ্কের সৃষ্টি।। ব্যাপক ক্ষয়ক্ষতি দিনশেষে রাত পোহালেই ব্রাহ্মণবাড়িয়ায় ভোট উৎসব।। শান্তি প্রতিষ্ঠাই হচ্ছে ভোটারদের লক্ষ্য ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে কোন কেন্দ্রে চুরি-ছিনতাইকারী সন্ত্রাস চাঁদাবাজ ও অস্ত্রবাজকে ঢুকতে দেওয়া হবে না ; নায়ার-মামুন নৌকা মার্কার মিছিলে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ককটেল হামলার অভিযোগ।। আহত-২
৭ মার্চের ভাষণ প্রতিযোগিতায় নাসিরনগরের সাদিয়া চট্টগ্রাম বিভাগে প্রথম

৭ মার্চের ভাষণ প্রতিযোগিতায় নাসিরনগরের সাদিয়া চট্টগ্রাম বিভাগে প্রথম

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সপ্তম শ্রেণির শিক্ষার্থী সাদিয়া ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগে প্রথম ও জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অর্জন করেছে। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতায় সাদিয়া এই কৃতিত্ব অর্জন করেন।  
সাদিয়া নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রামের আমীর আলী ভূঁঞা ও তাসলিম বেগমের মেয়ে। সাদিয়া উপজেলা সদরের আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী।
উপজেলা শিক্ষা কার্যালয় সূত্রে জানা গেছে, শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ইসলামিক ফাউেন্ডশন বঙ্গঁবন্ধুর ৭ মার্চের ভাষণের উপর প্রতিযোগিতার আয়োজন করে। গত ২৩ আগস্ট চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে আয়োজিত এই প্রতিযোগিতায় বাড়ি থেকে অনলাইনে অংশ নিয়ে চট্টগ্রাম বিভাগে প্রথম হয় সাদিয়া। আর গত বৃহস্পতিবার জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করে এই শিক্ষার্থী।
সাদিয়ার বাবা আমীর আলী ভূঁঞা বলেন, ১৮মিনিটের ভাষণটি সাদিয়া সম্পূর্ণ আয়ত্ত করেছে। এটার আমাদের জন্য অনেক আনন্দের বিষয়।
আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম বলেন, বিভিন্ন ধরণের প্রতিযোগিতায় অংশ গ্রহন করে সাদিয়া। পড়াশোনায়ও সে অনেক মেধাবী। সাদিয়া আমার বিদ্যালয়ের গর্ব। আগামীদিনে তার সাফল্য কামনা করি।  
এ ব্যাপারে নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমা আশরাফী বলেন, শিক্ষার্থী সাদিয়া ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে প্রথম এবং জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com