সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

তরুণ সাংবাদিক উদয়ের প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

তরুণ সাংবাদিক উদয়ের প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার শিশু-কিশোর সংগঠন “ঝিলমিল একাডেমির সাবেক পরিচালক ও তরুণ সাংবাদিক রেফাতুল ইসলাম উদয়ের এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় ‘হোয়াইট নিউজ ২৪ ডট কম’ এর কার্যালয়ে উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঝিলমিল একাডেমি প্রতিষ্ঠাতা ও পরিচালক মনিরুল ইসলাম শ্রাবণ এর সভাপতিত্বে ও ঝিলমিলের সাবেক পরিচালক ইফতেয়ার উদ্দিন রিফাতের পরিচালনায় উক্ত স্মরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিলমিল সাবেক পরিচালক, জাগো নিউজের জেলা প্রতিনিধি আজিজুল আলম সঞ্চয়,  তেপান্তর নিউজের প্রকাশক ও সম্পাদক সীমান্ত খোকন, কবি ও কবির কলম এর সাধারণ সম্পাদক কবি হুমায়ুন কবির সোহেল, বাংলা নিউজ জেলা প্রতিনিধি মেহেদী নুর পরশ, ডেইলি সান এর জেলা প্রতিনিধি নেয়ামুল আকঞ্জি, দৈনিক লাখো কন্ঠের জেলা প্রতিনিধি বাহাদুর আলম, ঝিলমিল সাবেক পরিচালক, ঝিলমিল সাবেক পরিচালক পায়েল আহমেদ, ঝিলমিলের সাবেক পরিচালক, ব্রেকিং নিউজের জেলা প্রতিনিধি মজহারুল করিম অভি, সময় টিভির চিত্র সাংবাদিক আনিছুর রহমান, এনটিভির চিত্র সাংবাদিক নয়ন আহমেদ, একুশে টিভির চিত্র সাংবাদিক রাসেল মিয়া প্রমূখ । 
সভায় উদয়ের নানান স্মৃতি স্মরণ করা হয়। তার জীবনের নানা দিক নিয়ে আলোচনা করা হয়। সভায় উদয়ের আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহ তায়ালার দরবারে মোনাজাত করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি) 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com