সংবাদ শিরোনাম
অসুস্থ মোহাম্মদ হানিফের শয্যাপাশে পৌর মেয়র নায়ার কবির জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সমন্বয়ে দেশের উন্নয়নের গতি আরও ত্বরান্বিত করতে হবে ; এমদাদ উল্লাহ মিয়ান পৌরসভার মেয়র পদে নির্বাচন; ব্রাহ্মণবাড়িয়ার তিন পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন ৩৮ জন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র পদে আ’লীগের মনোনয়ন ফরম কিনছেন সৈয়দ মিজানুর রেজা।। সকলের দোয়া ও সহযোগীতা কামনা বিজয়নগরে একটি মুরগীবাহী পিকআপ আটককে মুরগী লুটপাট।। নগদ লক্ষাধিক টাকা ছিনতাই।। আহত- ৩ ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু।। দলীয় মনোনয়ন ফরম কিনলেন বর্তমান মেয়র মিসেস নায়ার কবির বিজয়নগরে গৃহহীনদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার “গৃহনির্মাণ ” কাজ পরিদর্শন করলেন নাছিমা মুকাই আলী শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যবসায়ী মোহন দেবনাথের পরলোক গমন ঢাকা-চট্রগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞাত এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় “করোনাকালীন সংকট মোকাবেলায় প্রাথমিক শিক্ষা কার্যক্রম বাস্তবায়ন, চ্যালেঞ্জ ও করণীয়” শীর্ষক ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত
সরাইলে রাস্তা নিয়ে বিরোধের জেরধরে বৃদ্ধা খুন

সরাইলে রাস্তা নিয়ে বিরোধের জেরধরে বৃদ্ধা খুন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে রাস্তা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আবেদা বেগম-(৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। বৃদ্ধা আবেদা বেগম উপজেলার অর“য়াইল ইউনিয়নের কাকরিয়া গ্রামের মৃত আহমেদ আলীর স্ত্রী।

মৃতের পরিবার ও স্থানীয়রা জানান, আবেদা বেগমের বাড়ির উপর দিয়ে প্রতিবেশী রবি মিয়ার পরিবারের সদস্যরা যাতায়ত করেন। গত কয়েকদিন আগে আবেদা বেগমের দুই ছেলে  বাড়িতে নিজেদের জায়গায় পাশাপাশি ঘর তুলতে যান। কাগজপত্রে রাস্তা না থাকলেও মানবিক দিক বিবেচনা করে 
রবি মিয়ার বাড়ির লোকজনকে আসা যাওয়া করতে তিন হাত রাস্তা রেখে ঘর নির্মাণ শুর“ করেন তারা।
গত বৃহস্পতিবার রাতে রবি মিয়ার ছেলে মানিক মিয়া রাস্তার জায়গা কম হয়েছে বলে দাবি করে আবেদার ছেলেদের সাথে বাকবিতন্ডা ও হাতাহাতিতে জড়ান। এ সময় আবেদা বেগম ফেরাতে আসলে মানিক মিয়া দলবল নিয়ে তাদের উপর হামলা করে। হামলায় আবেদা বেগম আহত হন। পরে হামলাকারীরা আহত আবেদা বেগমকে তাদের কাছে নিয়ে লুকিয়ে রাখেন।
নিহত আবেদা বেগমের ভাই রহমত আলী ও ভাতিজা দুধ মিয়া অভিযোগ  করে বলেন, বৃহস্পতিবার রাতে হামলায় আবেদা বেগম আহত হওয়ার পর তাকে খঁুজে পাওয়া যাচ্ছিল না। 
প্রতিপক্ষের লোকজন রাতে আবেদা বেগমকে লুকিয়ে ব্রাহ্মণবাড়িয়ার ল্যাব এইড নামে একটি বে-সরকারি হাসপাতালে এনে ভর্তি করায়। তাদেরকে বারবার অনুরোধ করা সত্ত্বেও তারা কিছু জানে না বলে জানান।
শুক্রবার সকালে আবেদা বেগম ব্রাহ্মণবাড়িয়ার ল্যাব এইড হাসপাতালে ভর্তি  আছেন শুনে তারা ছুটে আসেন। 
পরে সকাল ৮টার দিকে তারা আবেদা বেগমকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন।
চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বজনরা আবেদা বেগমকে ঢাকায় নেয়ার পথে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। পরে তার স্বজনরা আবেদার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।
এ ব্যাপারে সরাইল থানার অর“য়াইল ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) মোঃ জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আবেদার লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন আবেদা বেগম নিহত হওয়ার কথা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক আছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি বলেন এ ঘটনায় এখনো থানায় কোন মামলা দায়ের করা হয়নি। আবেদা বেগমের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com