সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

পৌরসভার মেয়র পদে নির্বাচন; ব্রাহ্মণবাড়িয়ার তিন পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন ৩৮ জন

পৌরসভার মেয়র পদে নির্বাচন; ব্রাহ্মণবাড়িয়ার তিন পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন ৩৮ জন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
পৌরসভার  নির্বাচনের তফসিল এখনো ঘোষণা না হলেও ব্রাহ্মণবাড়িয়ার তিনটি পৌরসভার মেয়র পদে নির্বাচন করতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ৩৮ জন নেতা।

এদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌর সভায় ২৫জন, কসবা পৌর সভায় ৫জন এবং আখাউড়া পৌরসভায় ৮ জন দলীয় ফরম কিনেছেন।
গতকার মঙ্গলবার ও আজ বুধবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকারের কার্যালয় থেকে ব্রাহ্মণবাড়িয়া, কসবা ও আখাউড়া পৌরসভার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা নিজে ও তাদের পক্ষে সমর্থকরা দলীয় মনোনয়ন ফরম কিনেন।
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার জন্য দলীয় মনোনয়ন ফরম কিনেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক সৈয়দ মিজানুর রেজা, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য হাজী মাহমুদুল হক ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি হাসান সারোয়ার হাসান, জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মেহেদি হাসান লেলিন, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম উল্লাহ নাজু,লন্ডন প্রবাসী আবুল ফাতেহ মেজবাহ উদ্দিন, জেলা যুবলীগের দপ্তর সম্পাদক সুমন রায় (রিটন রায়), শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি, শহর যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির চৌধুরী, পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক আহমেদুল কবির রাজিব, সাবেক ছাত্রলীগ নেতা আবেদুল হুদা, অ্যাডভোকেট নাজমুল হক রিটন, মোবাশ্বিরুল ইবাদ, জেলা যুবলীগ নেতা গোলাম মোস্তফা রাফি ও খন্দকার মুরাদুল আবেদীন।
আখাউড়া পৌরসভা থেকে কিনেছেন আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর সভার বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল, সাবেক মেয়র নূর“ল হক ভূইয়া, আওয়ামী লীগ নেতা শেখ কামাল, মোবারক হোসেন রতন, মোঃ সালাউদ্দিন আল হুসাইন চৌধুরী, মোঃ শফিকুল ইসলাম খাঁন, আখাউড়া পৌর ছাত্রলীগের সাবেক আহবায়ক বিশ্বজিৎ পাল ও  মোহাম্মদ আলী ভূঁইয়া।

মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম কিনলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হাজী মাহমুদুল হক ভুইয়া।

কসবা পৌরসভার জন্য মনোনয়ন ফরম কিনেছেন  পৌর সভার বর্তমান মেয়র ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমরান উদ্দিন জুয়েল, উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন জামিল, মোঃ মাহবুব সরকার ও কসবা প্রেসক্লাবের সভাপতি সোলেমান খঁান। 
জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে ফরম বিতরণ করা হয়েছে। পরবর্তীতে তৃণমূলের মতামতের ভিত্তিতে দলের প্রার্থী বিষয়ে কেন্দ্রে সুপারিশ করা হবে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com