সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

লালমনিরহাটে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপে শিশু আহত

লালমনিরহাটে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপে শিশু আহত

লালমনিরহাট প্রতিনিধি

বুড়িমারী থেকে লালমনিরহাটগামী চলন্ত বিরল এক্সপ্রেস ট্রেনে পাথর ছুড়ে মনিরা (৮) নামে এক শিশু যাত্রী গুরুতর আহত হয়েছে। লালমনিরহাটের হাতীবান্ধায় লাইনের পাশ থেকে কে বা কারা পাথর ছুড়ে। এতে ট্রেনের জানালার পাশে থাকা শিশুটি গুরুতর আহত হয়। পরে ট্রেনটি আদিতমারী পৌছুলে শিশুটিকে থানা স্বাস্থ্যকমপ্লেক্স ভর্তি করা হয়।
বুধবার (২৬ জুন) রাত সাড়ে ১১টার দিকে লালমনিরহাটের হাতীবান্ধা বেঙ্গল কোম্পানি এলাকায় এ ঘটনা ঘটে।
আহত শিশুটি আদিতমারী উপজেলার নামুড়ি মদনপুর গ্রামের গোলাম মোস্তফার মেয়ে এবং মদনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।
শিশুটির দাদু সোলেমান জানান, পাটগ্রাম উপজেলার সোহাগপুর এলাকা থেকে ট্রেনে করে তার সাথে বাড়ি ফিরছিল। ট্রেনটি হাতীবান্ধা থেকে ট্রেনটি ছাড়ার পর কে বা কাহারা জানালা দিয়ে পাথর ছুড়লে আমার নাতনী গুরুত্বর আহত হন। পরে রেলওয়ে পুলিশ তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করার পর আদিতমারী স্বাস্থ্যকমপ্লেক্স ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে তাকে বাড়িতে নিয়ে আসি।
লালমনিরহাট রেলওয়ে (জিআরপি) থানার অফিসার ইনচার্জ (ওসি) আদম আলী জানান, চলন্ত বিরল এক্সপ্রেস ট্রেনে পাথর ছুড়ে শিশু আহতের খবর পেয়েছি। এ বিষয়ে রেলওয়ে পুলিশ তদন্ত কওে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com